Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

সিলেটে সকাল-সন্ধ্যা হরতাল চলছে

ঢাকা, ১৯ এপ্রিল: বিএনপির সাংগঠনিক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য এম ইলিয়াস আলী নিখোঁজের ঘটনায় বৃহস্পতিবার সিলেটে সকাল-সন্ধ্যা হরতাল চলছে। জেলা ও মহানগর বিএনপি এই হরতালের ডাক দিয়েছে। হরতালের কারণে সিলেট মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড ও কারিগরি শিক্ষা বোর্ডের এইচএসসি ও সমমানের সকল বিষয়ের পরীক্ষা স্থগিত করা হয়েছে।

 

এদিকে ইলিয়াস আলীর নিখোঁজ হওয়ার খবরে বুধবার সকাল ১০টা থেকে ঢাকা-সিলেট মহাসড়কের দক্ষিণ সুরমায় সড়ক অবরোধ করে বিএনপির নেতাকর্মীরা। একইসঙ্গে সিলেট-সুনামগঞ্জ সড়কও বন্ধ করে দেয় তারা।

সকাল থেকে সিলেট নগরীর বিভিন্ন সড়ক দিয়ে বিক্ষোভ মিছিলসহ কোর্টপয়েন্টে সমাবেশ করে দলটির সিলেট জেলা ও মহানগর শাখা। এ সময় সড়ক অবরোধের ঘোষণা দেন তারা।

মঙ্গলবার রাত ১২টার পর থেকে গাড়ি চালক আনসারসহ নিখোঁজ রয়েছেন বিএনপির সিলেট জেলা সভাপতি ও কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ইলিয়াস আলী। তবে তার প্রাইভেট কারটি ঢাকার মহাখালী সাউথপয়েন্ট স্কুল অ্যান্ড কলেজের সামনে থেকে পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করে পুলিশ।

 

এদিকে বিরোধী দলের হরতাল আহবানের পরিপ্রেক্ষিতে বৃহস্পতিবার সিলেট মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড ও কারিগরি শিক্ষা বোর্ডের এইচএসসি ও সমমানের সকল বিষয়ের পরীক্ষা স্থগিত করা হয়েছে।

 

পরীক্ষার পরিবর্তিত তারিখ ও সময় পরবর্তীতে  সংবাদপত্র ও ইলেক্ট্রনিক মিডিয়ায় প্রকাশ করা হবে। অন্যান্য শিক্ষা বোর্ডের পরীক্ষা যথারীতি চলবে।

 

বুধবার সন্ধ্যায় শিক্ষা মন্ত্রণালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে পরীক্ষা স্থগিতের কথা জানানো হয়।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট