Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

গাদ্দাফি স্টেডিয়ামে অনুশীলন করবে না বাংলাদেশ

করাচি, ১৯ এপ্রিল: চলতি মাসের শেষে পাকিস্তানের বিপক্ষে একটি ওয়ানডে এবং টুয়েন্টি২০ ম্যাচকে সামনে রেখে লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে সফরকারী বাংলাদেশ ক্রিকেট দল কোনো ধরনের অনুশীলন করবে না বলে সূত্রমতে জানা গেছে।

সূত্রটি জানিয়েছে ২৮ এপ্রিল বাংলাদেশ দল লাহোরের উদ্দেশ্যে দেশ ত্যাগ করবে এবং পরের দিনই একদিনের আন্তর্জাতিক ম্যাচ খেলবে। তারপর দুই দল একটি টুয়েন্টি২০ ম্যাচে অংশ নেবে।
সূত্রটি নিশ্চিত করেছে, নিরাপত্তার বিষয়টি বিবেচনা করে বাংলাদেশ দল ৩০ এপ্রিল রাতেই ঢাকার উদ্দেশ্যে লাহোর ত্যাগ করবে। আর একই কারণে ম্যাচের আগে বাংলাদেশ দল কোনো অনুশীলন করবে না।

তবে লাহোরের উদ্দেশ্যে দেশ ত্যাগের আগে ঢাকায় তিনদিনের কন্ডিশনিং ক্যাম্প করবে মুশফিকুর রহিমের দল। তবে চলমান ভারতীয় প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলতে যাওয়া দলের দুই সিনিয়র খেলোয়াড় সাকিব আল হাসান ও তামিম ইকবাল এই ক্যাম্পে যোগ দিবেন কিনা এ বিষয়টি এখনও নিশ্চিত হয়নি। এই দু’জন সরাসরি লাহোরেও দলের সাথে যোগ দিতে পারেন।

অন্যদিকে পাকিস্তান দল আগামী ২১ এপ্রিল থেকে কন্ডিশনিং ক্যাম্প শুরু করতে পারে বলে ইঙ্গিত পাওয়া গেছে।আজ জাতীয় নির্বাচক কমিটির ক্যাম্পের জন্য মনোনীত খেলোয়াড়দের নামের তালিকা ঘোষণা করার কথা রয়েছে। পুলের খেলোয়াড়দের মধ্য থেকেই মূলত দল নির্বাচন করা হবে বলে সূত্রটি জানিয়েছে।

তবে বাংলাদেশের বিপক্ষে দু’টি ম্যাচের জন্য কোচ ডেভ হোয়াটমোরের সাথে আলোচনা করে কিছু নতুন মুখ নেবার ঝুঁকি নিতে পারে পাকিস্তান। বিশেষ করে সাম্প্রতিক সময়ে ওয়ানডে চ্যাম্পিয়নপিপ এবং সুপার এইট টি২০ টুর্নামেন্টে দারুণ পারফরমেন্স করা খেলোয়াড়দের দলে ডাকা হতে পারে।

চলতি বছর শ্রীলংকায় অনুষ্ঠিতব্য টি২০ বিশ্বকাপকে সামনে রেখে আলাদা একটি টি২০ স্কোয়াড গঠনের লক্ষ্য নিয়েই কাজ করছে পাকিস্তান নির্বাচক কমিটি। আর তাই এখন থেকেই সেই বিষয়টি বিবেচনা করা হচ্ছে। ইতোমধ্যেই তিন ধরনের ফরম্যাটে পাকিস্তান দলকে নেতৃত্ব দেয়া অধিনায়ক মিসবাহ-উল-হক তার পদ ছেড়ে দেবার বিষয়টি নাকচ করে দিয়েছেন। সূত্র: ওয়েবসাইট।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট


One Response to গাদ্দাফি স্টেডিয়ামে অনুশীলন করবে না বাংলাদেশ

  1. debashis roy

    April 19, 2012 at 12:09 pm

    পাকিস্তনের জন্য আমাদের এত দরদ কেন বুজিনা,য়েখানে অন্য কোনো দেশ খেলতে যাচ্ছে না,সেখানে আমাদের কি না গেলেই নয়,আর এতা কন ধরনের ক্রিকেট খেলতে যাচ্ছে?