Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

এক সিপিইউ-তে চলবে ৪০টি কস্পিউটার

ঢাকা, ১৭ এপ্রিল: প্রতিটি কম্পিউটারে আলাদা সিপিইউ ব্যাবহার না করে ল্যান নেটওয়ার্কিং ডিভাইস ব্যবহার করে একসাথে সর্বোচ্চ ৪০টি কম্পিউটারে কাজ করা যাবে। সম্প্রতি স্যান্ডি ব্রান্ডের এমন একটি নেটওয়ার্কিং ডিভাইস বাজারে এনেছে নেক্সিম নামের একটি নবীন আইটি পণ্য পরিবেশক প্রতিষ্ঠান।

প্রতিষ্ঠানটির দাবি, চীন থেকে আমদানি করা নতুন এ নেটওয়ার্কিং ডিভাইসটি প্রতিষ্ঠানের ৭৫ ভাগ হার্ডওয়্যার খরচ, ৮৫ ভাগ রক্ষণাবেক্ষণ খরচ কমানোর পাশাপাশি ৯৫ ভাগ বিদ্যুৎ সাশ্রয় সম্ভব হবে।

সান্ডি ব্রান্ডের বিশেষ এই নেটওয়ার্কিং ডিভাইসটি বাজারজাতকরণ উপলক্ষে সোমবার রাতে আয়োজিত সংবাদ সম্মেলনে এ দাবি করেন নেক্সিম’র প্রধান নির্বাহী অনির্বাণ দাশগুপ্ত। এসময় সান্ডি ব্রান্ডের এই নেটওয়ার্কিং ডিভাইসটির কার্যকারিতা এবং ব্যবহার সম্পর্কে উপস্থিত সাংবাদিকদের কাছে অবহিত করেন অনন্ত গ্রুপের সিস্টেম ও নেটওয়ার্ক এডমিন মো: নাসিরুদ্দিন এবং নেক্সিম’র তথ্যপ্রযুক্তি ব্যবস্থাপক কাজী মোকাম্মেল হোসন মিশু।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নতুন এ পণ্যটির অনুমোদিত রিসেলার প্রতিষ্ঠান টেকনো এজ কাপোরশন লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক একেএম মাহমুদুল হাসান টিটু।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট


One Response to এক সিপিইউ-তে চলবে ৪০টি কস্পিউটার

  1. sohelsekh

    April 27, 2012 at 11:39 am

    ki r bolbo