Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

নিউ ইয়র্কে শাহরুখ নাজেহাল: কূটনৈতিক সম্পর্কে প্রভাব

নয়া দিল্লি, ১৩ এপ্রিল: ভারতের চলচ্চিত্রের সুপারস্টার কিং খান শাহরুখকে আবার নাজেহাল করেছে আমেরিকার নিরাপত্তাকর্মীরা। বিমানবন্দরে কিং খানকে দু’ঘণ্টার আটকে রাখার ফলে পররাষ্ট্রমন্ত্রণালয় পর্যায়ে ক্ষোভ প্রকাশ করা হয়েছে।

 

ঘটনা যাই হোক পররাষ্ট্রমন্ত্রী এসএম কৃষ্ণা বিষয়টিকে বেশ গুরুত্বের সঙ্গেই নিয়েছেন। তিনি আমেরিকায় ভারতীয় রাষ্ট্রদূত নিরুপমা রাওকে বিষয়টি নিয়ে কর্তৃপক্ষের সঙ্গে আলোচনার নির্দেশ দেন।

 

দ্বিতীয়বারের মতো শাহরুখকে এরকম জেরার মুখোমুখি করার বিষয়টি নিয়ে ক্ষোভ প্রকাশ করে এস এম কৃষ্ণা বলেন, “আমেরিকা এ ধরনের কাজ প্রায়ই করে থাকে। কিন্তু কখনোই ক্ষমা প্রার্থনা করে না।”

তিনি আরো বলেন, ‘‘এ ধরনের বিব্রতকর ঘটনা বন্ধ না হলে বিষয়টি নিয়ে আমাদের পররাষ্ট্র মন্ত্রণালয় ভিন্নভাবে ভাববে।’’

 

বৃহস্পতিবার ভারতীয় সুপারস্টার শাহরুখ খান ইয়েল বিশ্ববিদ্যালয়ের বিশেষ ‘চাব ফেলোশিপ’ নিতে নিউ ইয়র্ক পৌঁছালে বিমানবন্দরে তাকে দু’ঘণ্টার জন্য আটকে রাখা হয়।

 

শাহরুখ খান ভারতীয় ধনকুবের মুকেশ আম্বানির পরিবারের ব্যক্তিগত বিমানে সেখানে পৌঁছেন। কিন্তু তার সহযাত্রীদের কাউকেই আটক করা হয়নি বা জিজ্ঞাসাবাদ করা হয়নি।

 

শাহরুখকে আটকের কারণ নিয়ে নিউ ইয়র্ক বিমানবন্দর কর্তৃপক্ষ কোনো তথ্য দেয়নি। আমেরিকায় ভারতীয় দূতাবাস বিষয়টি নিয়ে কঠোর পদক্ষেপ নেয়ার সিদ্ধান্ত নিয়েছে। সূত্র: টাইমস অব ইন্ডিয়া।

 

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট