Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

এ বছরই পাকিস্তান সফরে যাবে বাংলাদেশ: বিসিবি সভাপতি

ঢাকা, ১০ এপ্রিল: একদিন আগেই বিসিবির মুলতবি সভায় বিসিবি সভাপতি আহম মোস্তফা কামাল বলেছেন, এ বছরেই বাংলাদেশ ভারত সফর করবে। আর মঙ্গলবার ঘোষণা করেছেন বাংলাদেশ পাকিস্তান সফরে যাচ্ছে।

 

২০০৯ সালে শ্রীলঙ্কান ক্রিকেটারদের ওপর পাকিস্তানে সন্ত্রাসী হামলার পর থেকে আর কোনো দেশ পাকিস্তানে খেলতে যায়নি। বাংলাদেশকে দিয়েই সেই পরিস্থিতি পাল্টে দিতে পরিকল্পনা গ্রহণ করে পাকিস্তান ক্রিকেট বোর্ড।

 

বিসিবি এশিয়া কাপের আগে ঘোষণা করেছিল বাংলাদেশ যেকোনো পরিস্থিতিতে পাকিস্তানের মাটিতে ওডিআই সিরিজে খেলতে যাবে। আর এ নিয়ে বিসিবি সরকারি একটি প্রতিনিধিদল নিয়ে পাকিস্তানের নিরাপত্তা পর্যবেক্ষণ করে। এরপর থেকেই পরিস্থিতি পাল্টে যায়। এশিয়া কাপের পর বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি সুর পাল্টান। এরপর থেকেই পাকিস্তান বিভিন্ন বক্তব্য দিয়ে আসছে। পিসিবি সভাপতি ঘোষণা করেন পাকিস্তান বাংলাদেশের সঙ্গে সিরিজ কোনো অবস্থাতেই নিরপেক্ষ ভেন্যুতে খেলবে না।

 

এতো কিছুর পর আজ বিসিবি সভাপতি ঘোষণা করেন ‘বাংলাদেশ এ বছরেই পাকিস্তান সফরে যাবে।’ তবে সরকারি অনুমতি বা সরাসরি প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুমতি আছে কিনা এ বিষয়ে বিসিবি সভাপতি কোনো কথা বলেননি। তিনি বার্তা২৪ ডটনেটকে বলেন, “পাকিস্তান সফর নিয়ে তো অনেক কথাই হয়েছে। আপাতত এটা বলতে চাই এ বছরেই বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল পাকিস্তান সফরে যাচ্ছে।”

 

বিপিএলে খেলবে ভারতীয় ক্রিকেটাররা: মোস্তফা কামাল

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট


One Response to এ বছরই পাকিস্তান সফরে যাবে বাংলাদেশ: বিসিবি সভাপতি

  1. ashiqur rahman

    April 15, 2012 at 4:37 pm

    ্খেলা ত খেলাই একটা কথা বুঝতে হবে যে আমারা ক্রিকেট কে ভালবাসি তাই আমাদের উচিত ক্রিকেট দুরদশা পিরিত যে কোন দল বা দেশকে সহযোগীতা করা এবং বিসিবি র সাথে নিদ্রিষ্ট চুক্তি হয়েছে|সুতরাং এই দৃষ্টিকোন থেকে বলতে চাই বাংলাদেশ কে পাকিস্তান সফর করা উচিত|