Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

আজ ‘একের’ লড়াইয়ে মাঠে নামছে বার্সা

বার্সেলোন, ১০ এপ্রিল: স্প্যানিশ ‘লা লিগা’য় আজ এক পয়েন্টের লড়াইয়ে মাঠে নামছে কাতালান ক্লাব বার্সেলোনা। ঘরের মাঠে তারা গেটাফকে হারাতে পারলেই শত্রুপক্ষ রিয়ালে সঙ্গে পয়েন্ট ব্যবধান হবে একের।

 

মাত্র পাঁচ ম্যাচ আগেও বার্সার চেয়ে ১০ পয়েন্ট এগিয়েছিল রিয়াল। কিন্তু এক সপ্তাহ পার না হতেই সব হিসেবে পাল্টে যায় রিয়াল তিনটি ম্যাচ ড্র করায়। দুই দলের পয়েন্ট ব্যবধান এখন চার। এই অবস্থায় কোনো রকমে রিয়াল যদি পাঁ পিছলায় তাহলে টানা চতুর্থবারের মতো শিরোপা বঞ্চিত থাকতে হবে তাদের।

 

লিগে টানা নয়টি ম্যাচ জিতে বার্সা আছে দারুন ছন্দে। এসি মিলানকে বিদায় করে তারা পৌঁছে গেছে চ্যাম্পিয়নস সেমিফাইনালে। তবে এরপরও আজকের ম্যাচে একুট বেশি সতর্ক বার্সা। কারণ লিগে দুইটি পরাজয়ের একটি যে এই গেটাফের বিপক্ষেই। সুতরাং জয়ের সঙ্গে প্রতিশোধের সুযোগ পাচ্ছে কাতালানরা।

 

অন্যদিকে গেটাফেও ভালো ফুটবল খেলছে। লিগে সর্বশেষ ছয় ম্যাচের চারটিই জিতেছে তারা।কিন্তু ‘ন্যু ক্যাম্প’ (বার্সার মাঠ) সব ধরনের প্রতিযোগিতা মিলে গত ৫৩ ম্যাচে হারেনি বার্সেলোনা।

 

আজকের ম্যাচে জয়-পরাজয়কে ছাপিয়ে বার্সার সামনে উঠে এসেছে তাদের সহযোদ্ধা এরিক আবিদালের প্রসঙ্গ। বার্সা যখন মাঠে লড়বে গেটাফের সঙ্গে। আবিদালের প্রতিপক্ষ তখন সার্জনের ছুরি-কাঁচি। গত ম্যাচ জিতে দলের সবাই মিলে দেখতে গিয়েছিলেন আবিদালকে। ফরাসি তারকার জন্য একটি উপহার নিয়ে গিয়েছিলেন বার্সা স্ট্রাইকার পেড্রো। নিজের গোলটি তিনি উৎসর্গ করেছিলেন সতীর্থকে। একছরের মধ্যে দ্বিতীয়বারের মতো অস্ত্রপাচার করা হচ্ছে আবিদালকে।
আজকের ম্যাচ জিতলে পারলেই রিয়ালের ঘাঁড়ে গরম নিঃশ্বাস ছাড়বে বার্সা।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট