Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

‘৭ দিন বাড়তি বিদ্যুৎ বন্ধ রাখলেই সমালোচনা বন্ধ হবে’

লোডশেডিং ও বিদ্যুৎ পরিস্থিতি নিয়ে সমালোচনায় ক্ষুব্ধ প্রধানমন্ত্রী বলেছেন, যারা সমালোচনা করে সরকারের বাড়তি বিদ্যুৎ উৎপাদন তাদের চোখেই পড়ে না। মাঝে মাঝে মনে হয় আমরা যে উৎপাদন বাড়িয়েছি তা বন্ধ করে আগে যা উৎপাদন হতো শুধু তাই রাখলে প্রমাণ হবে যে আমরা কি পরিমান উৎপাদন বাড়িয়েছি। ৭ দিন বাড়তি উৎপাদন বন্ধ রাখলেই তাদের কথাবার্তা বন্ধ হবে।
দুপুরে গণভবনে সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধানমন্ত্রী এসব কথা বলেন। তিনি বলেন, বিএনপি’র ৫ বছর এবং তত্ত্বাবধায়ক সরকারের দুই বছরে বিদ্যুৎ উৎপাদন বাড়েনি। কিন্তু এই সময়ে চাহিদা বেড়েছে। যে কারণে সমস্যা তৈরি হয়েছে। বর্তমান সরকার ক্ষমতায় আসার পর স্বল্প, মধ্য ও দীর্ঘ মেয়াদি পরিকল্পনা নিয়েছে উৎপাদন বাড়ানোর জন্য। তিন বছরে তিন হাজার মেগাওয়ারেটও বেশি উৎপাদন বেড়েছে। তিনি বলেন, দেশের অর্থনীতি উন্নত হয়েছে। উৎপাদন বেড়েছে। যার কারণে বিদ্যুতের ব্যবহার বাড়ছে। তাই উৎপাদন বাড়লেও কিছু সমস্যা থেকে যাচ্ছে। মানুষের চাহিদা পূরণ করা যাচ্ছে না।
জেলা পর্যায়ের নেতাকর্মীদের সঙ্গে আওয়ামী লীগ সভানেত্রীর ধারাবাহিক কর্মসূচীর অংশ হিসেবে আজকের এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় জেলা নেতৃবৃন্দ ছাড়াও দলের প্রেসিডিয়াম সদস্য সৈয়দা সাজেদা চৌধুরী, আবদুল লতিফ সিদ্দিকী, সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম, কেন্দ্রীয় নেতা মোহাম্মদ নাসিম, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন উপস্থিত ছিলেন।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট


4 Responses to ‘৭ দিন বাড়তি বিদ্যুৎ বন্ধ রাখলেই সমালোচনা বন্ধ হবে’

  1. shaikat

    April 2, 2012 at 9:23 pm

    egulare dhore dhore sokal bikal thabrailei shudhu bittut ken , shobkisur e hisab paoa jabe ! jottoshob foul kothabarta X(

  2. Moniruzzaman

    April 2, 2012 at 9:37 pm

    uni thik kothai bolcen.amara jonogon e kharap. coz unara amon kotha bolben jeno vote dai…

  3. MURAD

    April 2, 2012 at 10:58 pm

    astagfirulla hasina afa anne egin kia kon…

  4. আগুন

    April 3, 2012 at 1:19 am

    24 গণটার মধ্যে ১২ গণটাও বিদ্যুৎ থাকেনা
    আবার এড-বেডেস।
    বন্ধ করে দেখেন না।
    বাংলাদেশের মানুশও দেখাইয়া দেবে আপনার মন্ত্রীত কই থাকে…