Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

সবচেয়ে বাজে দিপীকা-ইমরান

মুম্বাই, ২ এপ্রিল: ভালো এবং সৃষ্টিশীল কাজের জন্য বলিউডে যেমন রয়েছে অসংখ্য সম্মননা, তেমনি বাজে পারফর্মেন্সকে চিহ্নিত করার জন্যও বলিউডে রয়েছে অনেক অ্যাওয়ার্ড শো। যাদের মধ্যে উল্লেখযোগ্য একটি হলো ‘গোল্ডেন কেলা অ্যাওয়ার্ড’। যার এ বছরের আসরে সবচেয়ে বাজে অভিনেতা-অভিনেত্রীর পদকটি জিতে ছেন ইমরান খান এবং দিপীকা পাদুকোন।

 

‘মেরে ব্রাদার কি দুলহান’ ছবির জন্য ইমরান জেতেন সবচেয়ে বাজে অভিনেতার অ্যাওয়ার্ডটি এবং দিপীকা জেতেন ‘আরক্ষণ’ ছবির জন্য। অন্যান্য ক্যাটাগরির মধ্যে সবচেয়ে বাজে ছবির অ্যাওয়ার্ডটি পায় শাহরুখের মেগাবাজেট ছবি ‘রা.ওয়ান’। আর ওই ছবির পরিচালক অনুভব সিনহা পান সবচেয়ে বাজে পরিচালকের পুরস্কার।

 

সঙ্গীত বিভাগে ‘সবচেয়ে নির্মম গানের কথা’র পুরস্কার জেতে তিনটি গান। এগুলো হলো- পেয়ার দো পেয়ার লো (থ্যাঙ্ক ইউ), জিগার দা টুকরা (লেডিস ভার্সেস রিকি ভেল) এবং মাটান সং (লাভ কা দ্য এন্ড)। আর সবচেয়ে ‘বিরক্তিকর গান’র পুরস্কার জিতে সবাইকে অবাক করে দেয় ‘বডিগার্ড’ ছবির ‘তেরি মেরি’ গানটি। এই বিভাগের সবশেষ অ্যাওয়ার্ড ‘বাজে সঙ্গীত পরিচালক’র পদকটি পান প্রীতম।

 

পার্শ্ব চরিত্রে বাজে পাররফর্মেন্স দিয়ে ‘গোল্ডেন কেলা অ্যাওয়ার্ড’ জিতে নেন প্রতীক বাব্বার। ‘কেলা অ্যাওয়ার্ড’র দৃষ্টিতে ‘দাম মারো দাম’ এবং ‘আরক্ষণ’ ছবিতে প্রতীকের অভিনয় খুব বাজে ছিল। নবাগত বাজে অভিনেতা পদক জেতেন চিরাগ পাসওয়ান ‘মিলে না মিলে হাম’ ছবির জন্য এবং সবচেয়ে বাজে প্রত্যাবর্তন ছিল এশা দেওলের ‘টেল মি ও খোদা’ ছবিতে।

 

অন্যদিকে একটি গম্ভীর ও সংবেদনশীল ইস্যু নিয়ে হাস্যকর ছবি বানানোর জন্য ‘আরক্ষণ’-কে দেয়া হয় বিশেষ ‘লজ্জা অ্যাওয়ার্ড’। তবে, এই অ্যাওয়ার্ড অনুষ্ঠানের সবচেয়ে গুরুত্বপূর্ণ সম্মাননা দেয়া হয় চারটি ছবিকে। ‘ইয়ে শালি জিন্দেগি’, ‘শোর ইন দ্য ‍সিটি’, ‘সাহেব, বিবি অউর গ্যাংস্টার’ এবং ‘শয়তান’-কে দেয়া হয় ‘অ্যান্পি-কেলা অ্যালা অ্যওয়ার্ড’। কারণ হিসেবে তারা জানায়, এই ছবিগুলো গেল বছর বলিউডের মান রেখেছে।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট