Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

তত্ত্বাবধায়ক পুনর্বহাল না হলে সরকারকে টেনে নামানো হবে: ফারুক

ঢাকা, ২ এপ্রিল: বিরোধীদলীয় চিফ হুইপ জয়নুল আবদিন ফারুক বলেছেন, “গ্যাস, বিদ্যুৎ ও জনগণের জানমালের নিরাপত্তা দেয়াসহ সব ক্ষেত্রে সরকার ব্যর্থ। জনগণের দাবি উপেক্ষা করে বার বার বিদ্যুতের দাম বাড়ানো হচ্ছে। সংসদকেও অকার্যকর করেছে। আগামী ৯০ দিনের মধ্যে যদি সংসদে তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা বিল পাশ করা না হয় তাহলে সরকারকে গণভবন-বঙ্গভবন থেকে টেনে-হেচড়ে নামাবে জনগণ।”

 

সোমবার জাতীয় প্রেস ক্লাবের সামনে মানববন্ধন কর্মসুচিতে তিনি এসব কথা বলেন। খালেদা জিয়াকে স্মৃতিসৌধে যেতে বাধা দেয়া এবং তারেক রহমানের বিরুদ্ধে ‘মিথ্যা মামলায়’ চার্জশিট দেয়ার প্রতিবাদে জাতীয়তাবাদী মুক্তিযুদ্ধের প্রজন্ম এ কর্মসূচির আয়োজন করেন। এতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি শামা ওবায়েদ।

 

জয়নুল আবদিন ফারুক বলেন, “আশা করি আপনারা (সরকার) আগামী ৯০ দিনের আগেই বাজেট অধিবেশন ডাকবেন এবং সেখানে অবশ্যই তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা বিল পাশ করবেন।”

 

সংসদের অশালীন বক্তব্যের সমালোচনা করে ফারুক বলেন, “আমাদের দল বা নেত্রী কখনো এমন অশালীন ও কুরুচিপূর্ণ বক্তব্য দিতে আমাদের উৎসাহ দেয় না।”

 

তিনি বলেন, “খালেদা জিয়াকে স্মৃতিসৌধে যেতে বাধা দেয়ার জন্য সরকারের ক্ষমা চাওয়া উচিত।”

 

মানববন্ধনের আরো বক্তৃতা করেন যুবদল সভাপতি মোয়াজ্জেম হোসেন আলাল, বিএনপির সহ-আইন বিষয়ক সম্পাদক নিতাই রায় চৌধুরী, বিএনপির নির্বাহী কমিটির সদস্য ইসমাইল হোসেন বেঙ্গল, স্বাধীনতা ফোরামের সভাপতি আবু নাসের মো. রহমত উল্লাহ, বিএনপির নির্বাহী কমিটির সদস্য খালেদা ইয়াসমিন প্রমুখ।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট


One Response to তত্ত্বাবধায়ক পুনর্বহাল না হলে সরকারকে টেনে নামানো হবে: ফারুক

  1. Leon

    April 2, 2012 at 2:37 pm

    All