Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

সর্বোচ্চ টিকিট মূল্য ১২ হাজার টাকা সর্বনিম্ন ৫০০

স্পোর্টস রিপোর্টার: নির্ধারিত হয়ে গেছে বিপিএল টি-টোয়েন্টির টিকিটের মূল্য ও বিক্রির স্থান। এই টুর্নামেন্টের সর্বোচ্চ টিকিটের মূল্য ১২ হাজার টাকা ও সর্বনিম্ন টিকিট মূল্য ৫০০ টাকা। মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে ও চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে বাংলাদেশ প্রিমিয়ার লীগের সবগুলো খেলা অনুষ্ঠিত হবে। মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে আসন সংখ্যা ২৫ হাজার সাতশ’ সতেরটি। আর চট্টগ্রাম জহুর আহমেদ স্টেডিয়ামের আসন সংখ্যা ১৮৩৩১টি। বিপিএলে টি-২০’-এর টিকিট বিক্রি করবে ঢাকা ব্যাংক। দর্শকদের সুবিধার জন্য ঢাকা ও চট্টগ্রামের ২০টি বুথে ঢাকা ব্যাংক এই টিকিট বিক্রি করবে। বিপিএলের টিকিট বিক্রির স্বত্ব পেয়েছে সিহাব ট্রেডিং কোম্পানি।
মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামের আসন সাউদার্ন গ্যালারির শহীদ মোস্তাক স্ট্যান্ডের ৩২৮৮টি আসনের প্রতিটির দাম ৩৫০০ টাকা, আন্তর্জাতিক স্ট্যান্ডের ৬৬৪টি আসনের প্রতিটির দাম ৫০০০ টাকা, সাউদার্ন স্ট্যান্ডের ৩২৪০টি আসনের প্রতিটির দাম ১০০০ টাকা, বিসিবি করপোরেট লাউঞ্জের ৩০০টি আসনের প্রতিটির মূল্য ৮০০০ টাকা, বিসিবি লাউঞ্জের ৫০টি আসনের দাম ১২০০০ টাকা এবং বিসিবি করপোরেট বক্সের ২৬৮টি আসনের প্রতিটির মূল্য ১২০০০ টাকা করে।
ইস্টার্ন গ্যালারির ইস্টার্ন স্ট্যান্ডের ৭৩৮৭টি আসনের প্রতিটির দাম ৫০০ টাকা,  নর্থান স্ট্যান্ডের ৩৫৪১টি আসনের প্রতিটির মূল্য ১০০০ টাকা এবং আন্তর্জাতিক স্ট্যান্ড (উত্তর) ৬৯২টি আসনের প্রত্যেকটির দাম ৮০০০ টাকা করে। আর নর্দান গ্যালারির শহীদ জুয়েল স্ট্যান্ডের ৩০৪৯টি আসনের প্রতিটির মূল্য ৩৫০০ টাকা করে। এছাড়া ওয়েস্টার্ন গ্যালারির ভিআইপি গ্র্যান্ডস্ট্যান্ডের (সাউথ) ১১৮৯টি আসনের প্রত্যেকটির দাম ৫০০০ টাকা, ভিআইপি গ্র্যান্ড স্ট্যান্ড (নর্থ)’র ১২১১টি আসনের মূল্যও ৫০০০ টাকা, ডিরেক্টর এনক্লোজার (১৪১টি আসন) ও বিসিবি মিডলের (২৩৭টি আসন) টিকিটের মূল্য ৫০০০ টাকা এবং বিসিবি কর্পোরেট বক্স ২৬০টি আসনের প্রতিটির দাম ধরা হয়েছে ১২০০০ টাকা করে।
এদিকে চট্টগ্রাম জহুর আহমেদ স্টেডিয়ামের আসন সাউদার্ন গ্যালারির ক্লাব হাউজের প্রতিটি আসনের মূল্য ৩৫০০ টাকা, গ্রান্ড স্ট্যান্ডের প্রতিটির মূল্য ৫০০০ টাকা, প্রান্ড স্ট্যান্ড রুফটপের প্রত্যেকটি আসনের দাম ৮০০০ টাকা এবং হসপিটালিটি বক্সের প্রতিটির মূল্য ১২০০০ টাকা করে। ওয়েস্টার্ন গ্যালারির  প্রেসিডেন্ট বক্সের প্রতিটি আসনের মূল্য ১২০০০ টাকা ও ওয়েস্টার্নের (গ্যালারি) প্রত্যেকটি আসনের মূল্য ৫০০ টাকা করে। এছাড়া ইস্টার্ন গ্যালারির আন্তর্জাতিক আসনের প্রত্যেকটির মূল্য ৬০০০ টাকা এবং ইস্টার্নের (গ্যালারি) প্রতিটি আসনের দাম ৫০০ টাকা করে।
গতকাল মিরপুর স্টেডিয়ামের সংবাদ সম্মেলন কক্ষে এক আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে সিহাব ট্রেডিং এক ঘোষণায় এ তথ্য জানায়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সিহাব ট্রেডিংয়ের চেয়ারম্যান সেলিম চৌধুরী বলেছেন, ‘আমরা  গেম অনের সঙ্গে ৪৫ কোটি টাকার বিনিময়ে এই চুক্তি করেছি। আমরা ঢাকা ব্যাংকের ২০ শাখাতে এই টিকিট বিক্রি করবো। ৩০শে জানুয়ারি থেকে ব্যাংকের শাখাগুলোতে টিকিট পাওয়া যাবে।’

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট


6 Responses to সর্বোচ্চ টিকিট মূল্য ১২ হাজার টাকা সর্বনিম্ন ৫০০

  1. sikiş izle

    March 13, 2012 at 5:59 am

    Seriously required post admin wonderful a person i bookmarked your web site see you in subsequent web site submit.

  2. online alışveriş

    March 14, 2012 at 4:24 am

    Fantastic publish admin! i bookmarked your world-wide-web blog site. i’ll appear forward should you may have an e-mail listing including.

  3. escort ilanlari

    March 14, 2012 at 5:06 am

    I needed for this blog site post admin actually thanks i will look your following sharings i bookmarked your webpage

  4. sikvar

    March 14, 2012 at 6:05 am

    i bookmarked you in my browser admin thank you so much i will probably be seeking your upcoming posts

  5. su arıtma cihazı

    March 14, 2012 at 11:23 am

    oh my god great put up admin will check your weblog constantly

  6. smackdown oyunları

    March 14, 2012 at 2:51 pm

    Greetings thanks for good post i was browsing for this situation previous a couple of days. I’ll look for future valuable posts. Have fun admin.