Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

সরকারি কর্মকর্তার বাসা থেকে বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার

ঢাকা, ৩১ মার্চ: রাজধানীর আগারগাঁওয়ের তালতলা কলোনির একটি সরকারি ফ্ল্যাটে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ইয়াবা বড়ি উদ্ধার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় ইয়াবা ব্যবসায় জড়িত থাকার অভিযোগে গণপূর্ত বিভাগের কর্মকর্তা আমির হোসেনসহ ছয়জনকে গ্রেফতা করা হয়। শুক্রবার মধ্যরাতে এই অভিযান চালানো হয়।
অভিযান পরিচালনাকারী ডিবির অতিরিক্ত উপকমিশনার মশিউর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে শক্রিবার মধ্যরাতে আমির হোসেনের ওই সরকারি ফ্ল্যাটে অভিযান চালানো হয়। এ সময় ১৬ হাজার ৫০০টি ইয়াবা বড়ি ও ইয়াবা বিক্রির সাত হাজার টাকা উদ্ধার করা হয়।

 

তিনি বলেন, “আমির হোসেনের স্বীকারোক্তি অনুযায়ী ইয়াবা ব্যবসায় জড়িত থাকার অভিযোগে আরো পাঁচজনকে আটক করা হয়। তাদের কাছ থেকে ১০ লাখ টাকার জাল নোটও উদ্ধার করা হয়।”
মশিউর রহমান আরো জানান, ডিবির জিজ্ঞাসাবাদে আমির হোসেন জানান, গণপূর্ত বিভাগের মেকানিক ফিডার পদে তিনি ৩০ বছর ধরে চাকরি করে আসছেন। লাভজনক ব্যবসা হওয়ায় ২০০২ সালে তিনি এ ব্যবসা শুরু করেন। একটি চক্রের সহযোগিতায় টেকনাফ সীমান্ত থেকে ইয়াবার চালান ঢাকায় এনে বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছাত্র ও উচ্চবিত্তদের কাছে বিক্রি করতেন। তার স্ত্রীও এই ব্যবসায় জড়িত ছিলেন। তিনি জাতীয় সংসদ ভবনে চাকরি করেন।
ডিবি কর্মকর্তা জানান, অভিযান পরিচালনার সময় আমির হোসেনের স্ত্রী পালিয়ে গেছেন। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে। এ ব্যাপারে শেরেবাংলা নগর থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট