Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

তত্ত্বাবধায়ক ছাড়া নির্বাচনের পরিবেশ নেই: বি. চৌধুরী

টাঙ্গাইল, ৩০ মার্চ: সাবেক রাষ্ট্রপতি ও বিকল্পধারার চেয়ারম্যান ডা. অধ্যাপক এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী বলেছেন, “নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকার ছাড়া এখনো এ দেশে নির্বাচনের পরিবেশ তৈরি হয়নি। দেশের রাজনীতিতে সংঘাতময় পরিস্থিতি বিরাজ করছে। পরস্পরিক অবিশ্বাস থাকলে দলীয় সরকারের অধিনে নির্বাচন সম্ভব না।”

 

শুক্রবার দুপুরে টাঙ্গাইলের মধুপুর উপজেলার গড়াঞ্চলে টেলকি গ্রামে আঞ্জুমানে হেদায়েতুল উম্মত বাংলাদেশের দাতব্য চিকিৎসা কেন্দ্রের ভিত্তিরপ্রস্তর স্থাপন ও দরিদ্রদের মাঝে চাল বিতরণ অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

 

বদরুদ্দোজা চৌধুরী আরো বলেন, “একটা অংশ চাচ্ছে, দলীয় সরকারের অধীনে নির্বাচন। তারা হাইকোর্টের রায়ের একাংশকে গুরুত্ব দিচ্ছে। রায়ের দ্বিতীয় অংশে বলা আছে, আরো দু’বার তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন করা যেতে পারে। সেই দৃষ্টিকোণ থেকে আরো দু’বার তত্ত্বাবাবধায়ক সরকারে অধীনে নির্বাচন হওয়া উচিত।”

 

এ সময় উপস্থিত ছিলেন আঞ্জুমানে হেদায়েতুল উম্মত বাংলাদেশের চেয়ারম্যান কর্নেল জোয়াদ্দার, ভাইস চেয়ারম্যান মো. ফজলে এলাহী, মধুপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ডা. মীর ফরহাদুল আলম মনি, উপজেলা আওয়ামী লীগের আহবায়ক আজিজুল হক লুলু, উপজেলা বিএনপির সভাপতি জাকির হোসেন সরকার, অরণখোলা ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবির সরকার, সংস্থার টেকলি শাখার সাধারণ সম্পাদক লাল মিয়া, হাসান ইমাম মিন্টু ও মাসুদুর রহমান।

 

আঞ্জুমানে হেদায়েতুল উম্মত বাংলাদেশ টেলকি শাখার ৬০ জন দরিদ্র পুরুষ ও মহিলাদের মধ্যে পাঁচ কেজি করে চাল ও ১০০ শিশুর মধ্যে বিস্কুট বিতরণ করেন।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট