Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

ভক্তদের প্রতি মুশফিকের আহ্বান

বৃহস্পতিবার ১১তম এশিয়া কাপের তীব্র উত্তেজনাময় ফাইনাল ম্যাচে পাকিস্তানের কাছে ২ রানে হেরে যাওয়ার পর থেকেই ভেতরে ভেতরে সবার হৃদয়ে নীরব রক্তক্ষরণ হচ্ছে। মন থেকে এই পরাজয় যেন কিছুতেই মেনে নিতে পারছেন না অনেকে। টানটান উত্তেজনার এ ফাইনাল ম্যাচে বাংলাদেশের পরাজয়ের পরপরই পঞ্চগড়ে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেছেন এক ক্রিকেটপ্রেমী। টাইগারদের পরাজয় সইতে না পেরে নরসিংদীতে আত্মহত্যা করেছেন একজন। এশিয়া কাপের ফাইনালকে ঘিরে দেশের ক্রিকেটামোদীদের আবেগের সীমানা যেন ছাড়িয়ে গেছে। বাংলাদেশ দলের অধিনায়ক মুশফিকুর রহিম সেই আবেগকে ছাপিয়ে একে অন্য দশটা খেলার মতো করে ভাবতেই সবার প্রতি আহ্বান জানিয়েছেন।
মিডিয়ার কাছে পাঠানো এক বার্তায় মুশফিকুর রহিম বলেন, ‘সবকিছুর পরেও এটি একটি খেলা। সবাই যেন সেভাবেই এটা নেয় এবং উপভোগ করে।’
‘দেখলাম ফাইনালে বাংলাদেশ হেরে যাওয়ার পর একজন হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন। আমরা কখনোই হারতে চাই না, কিন্তু সব সময় তো আর জিতব না। এই পরিবারটির জন্য আমার দলের পক্ষ থেকে রইল অনেক অনেক সমবেদনা। দয়া করে কেউ এমন কিছু করবেন না, যার জন্য আমরা খেলোয়াড়রা নিজেদের দায়ী মনে করি’—যোগ করেন মুশফিক।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট