Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

জাতীয় দলের ডিনার পার্টিতে সাকিব-তামিমের জন্মদিন পালন

ঢাকা, ২৪ মার্চ: এশিয়া কাপের রানার্স আপ বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের আজ ছিল অফিসিয়াল ডিনার পার্টি। পার্টির আয়োজক বিসিবি। জাতীয় দলের সম্মানে ডিনার পার্টি হলেও অনুষ্ঠানটির পুরোটাই ঘিরে ছিল সাকিব-তামিমের জন্মদিন।

আজ সাকিবের ২৬তম জন্মদিন। গত ২০ মার্চ ছিল তামিমের জন্মদিন। দুই তারকাসহ পুরো জাতীয় দলকে সম্মান জানাতে গিয়ে বিসিবিও সাকিব-তামিমের জন্মদিন পালনে বিশেষ পরিকল্পনা গ্রহণ করে। আসলে ডিনার পার্টিটা এই দুই তারকার জন্মদিনের কেক কাটার অনুষ্ঠানে রূপ নেয়। বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের দুই নক্ষত্রের জন্মদিন বলে কথা। রাতে তো প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফোনে সাকিবকে শুভেচ্ছা জানিয়েছেন।

রাত ৮টায় হোটেল ওয়েস্টিনে ডিনার পার্টি শুরুর ৩০ মিনিটের মধ্যে ধীরে ধীরে সকল ক্রিকেটার উপস্থিত হয়, কিন্তু যাকে নিয়ে মাতামাতি সেই সাকিব কোথায়? রাত ৯টা ৩০ মিনিটে সাকিব এলেন মঞ্চে। বিসিবি বোর্ড সভাপতি আহম মোস্তফা কামাল, বিসিবি সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মাহবুব আনাম, মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস, তিন নির্বাচক, অধিনায়ক মুশফিকসহ সকলেই অফিসিয়াল ডিনার পার্টির মঞ্চে সাকিব-তামিমকে ঘিরে দাঁড়িয়ে। মাঝে বিশাল কেক।

প্রথমে সাকিবকে কেক কাটার আমন্ত্রণ জানানো হলে, সাকিব তামিমকে না নিয়ে কেক কাটতে রাজি হলেন না। পরে সাকিব-তামিম দুইজনে মিলে কেক কাটলেন। দলের অন্যরা হ্যাপি বার্থ ডে সাকিব-তামিম বলে ওঠেছে।

এরপর সাকিব তামিমকে কেক খাইয়ে দিলেন। আর তামিম সাকিবকে। পরে দুই জনে মিলে মুশফিককে জড়িয়ে ধরে মুখে ধাক্কা দিয়ে কেক ভরে দিলেন। হাসা-হাসির মধ্যে দিয়ে আর মুশফিকের ব্লেজারে কেক লেগে যাওয়া সবই ছিল আনন্দঘন মুহূর্ত। শুরু হয়ে যায় কেক খাবার পর্ব।

অনুষ্ঠানের শেষ দিকে সাকিব মিডিয়াকে বলেন, ‘আসলে আমি সাধারণত জন্মদিন পালন করি না। পুরো দিন বিশ্রাম করে কাটাই। এশিয়া কাপের উপলক্ষ্যে এবার জন্মদিনটা পালন হল। আজ সারাদিন অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন। এর সঙ্গে এই অনুষ্ঠান ভাল লাগছে।’ দল নিয়ে ভাবনা বলতে বলা হলে সাকিব বলেন, ‘আমাদের এখকার টার্গেট সামনে যাওয়া আর ধারাবাহিকতা ধরে রাখা।’

অন্যদিকে অধিনায়ক মুশফিক বলেন, ‘আজকের ডিনার পার্টি ফাইনালে খেলার কারণে। এমন পারফরমেন্স ধরে রাখতে পারাটাই আমাদের কাজ। এশিয়া কাপে যেমন খেলেছি তেমনটা সামনের ম্যাচগুলোতে খেলতে পারলে ভাল লাগে।

বার্তা২৪/জেবি/এমএকে

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট


One Response to জাতীয় দলের ডিনার পার্টিতে সাকিব-তামিমের জন্মদিন পালন

  1. mubarak

    March 25, 2012 at 2:05 am

    happy birth day sakib.many many happy returns of this day to your life.thanks