Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

সাকিব খান জাতীয় পার্টিতে

ঢাকা, ২৪ মার্চ: চলচ্চিত্র ব্যক্তিত্ব মাসুদ পারভেজের (সোহেল রানা) নেতৃত্বে চিত্রনায়ক শাকিব খানসহ এক ঝাঁক তারকা জাতীয় পার্টিতে যোগ দিচ্ছেন। এ উপলক্ষে রোববার বিকেল তিনটায় রাজধানীর হোটেল সোনারগাঁওয়ে এক বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করেছেন পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

পার্টির চেয়ারম্যানের প্রচার ও প্রকাশনা বিষয়ক উপদেষ্টা রিন্টু আনোয়ার বার্তা২৪ ডটনেটকে জানান, অনুষ্ঠানে সোহেল রানা ও শাকিব খান ছাড়াও রোজিনা, নুতন, ববিতা ও চম্পাসহ অনেকেই উপস্থিত থাকার কথা রয়েছে।

তবে আমেরিকায় অবস্থান করায় নায়িকা চম্পা অনুষ্ঠানে যোগ দিতে পারছেন না।

সোহেল রানা বার্তা২৪ ডটনেটকে বলেন, “আমিতো পার্টিতে অনেক আগেই যোগ দিয়েছি। আগামী কাল (রোববার) জাস্ট সেলিব্রেটি প্রোগ্রাম।”

আপনার সঙ্গে পার্টিতে আর কে কে যাচ্ছেন- এমন প্রশ্নের জবাবে কৌশলে তিনি বলেন, “আমার ফ্রেন্ড, কলিগ অনেকেই যেতে পারে।”

এছাড়া চিত্রনায়িকা রোজিনা বার্তা২৪ ডটনেটকে বলেন, “আমাকে আমন্ত্রণ জানানো হয়েছে। কিন্তু গত দুই সপ্তাহ ধরে আমি অসুস্থ। তাই অনুষ্ঠানে যাওয়ার বিষয়টি এখনো নিশ্চিত করতে পারছি না।”

গত ২০ মার্চ এরশাদের জন্মদিন উপলক্ষে গুলশানের হোটেল ওয়েস্টিনেও এসেছিলেন সোহেল রানা। এর আগে তার জন্মদিনে গিয়ে শুভেচ্ছা জানান এরশাদ।

জানা গেছে, আগামী দশম জাতীয় সংসদ নির্বাচনে সব আসনে প্রার্থী দিয়ে একক নির্বাচনের প্রস্তুতি হিসেবে এটি জাতীয় পার্টির আরেকটি নতুন উদ্যোগ। বিষয়টি নিয়ে পার্টির নেতাকর্মীদের মাঝেও প্রাণচাঞ্চল্য তৈরি হয়েছে।

বার্তা২৪ /কেএমআর/টিআই

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট


2 Responses to সাকিব খান জাতীয় পার্টিতে

  1. mubarak

    March 25, 2012 at 1:46 am

    best of luck sakib khan.

  2. আলামিন সরকার

    March 25, 2012 at 1:52 pm

    বাংলার মানুষ আর AL, BNP কে দেখতে চায় না …অনেক তো দেখেছে ২২ বছর …আর কতো দিন ? সময় এখন জাতীয় পার্টির …২২ বছরের অভিষাপ থেকে বাংঙ্ঙ্গালী মুক্তি চায়