Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

প্রধানমন্ত্রীর মিথ্যাচার জাতিকে বিভক্ত করছে: মির্জা আলমগীর

ঢাকা, ২৪ মার্চ: বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, “প্রধানমন্ত্রী মিথ্যাচার কারণে নতুন প্রজন্ম তার কাছ থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। রাষ্ট্রীয় সর্বোচ্চ পদে বসে প্রধানমন্ত্রী প্রতিনিয়ত মিথ্যাচার করে জাতিকে বিভক্ত করতে চাচ্ছেন। তার মিথ্যাচার থেকে দেশের বরেণ্য ব্যক্তিরা পর্যন্ত বাদ পড়ছেন না।”

শনিবার সকালে জাতীয় প্রেস ক্লাব মিলনায়তনে বিএনপির মরহুম মহাসচিব কে এম ওবায়দুর রহমানের পঞ্চম মুত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণসভায় তিনি এসব কথা বলেন। কে এম ওবায়দুর রহমান স্মৃতি সংসদ অনুষ্ঠানের আয়োজন করে।

টি এম গিয়াস উদ্দিনের সভাপতিত্বে আরো বক্তব্য দেন বিএনপির ভাইস চেয়ারম্যান শাহ মোয়াজ্জেম হোসেন, জাগপা সভাপতি শফিউল আলম প্রধান, বিএনপির নির্বাহী কমিটির সদস্য ইসমাইল হোসেন বেঙ্গল, ডিসিসির সাবেক কাউন্সিলর রাজিয়া আলীম, যুবদলের সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট আবুস সালাম প্রমুখ।

মির্জা আলমগীর বলেন, “প্রধানমন্ত্রীর ভাষণ শুনে শুধু বিএনপি নয় পুরো জাতি হতাশ।” রাষ্ট্রের সর্বোচ্চ পদে থেকে প্রমাণ ছাড়া কোনো বক্তব্য না দেয়া আহবান জানিয়ে তিনি বলেন, “নিজেদের টাকা নেয়ার কথা ডাকতেই বিএনপির টাকা নেয়ার বিষয়টি সামনে নিয়ে এসেছে।”

তিনি বলেন, “বিএনপি আইএসআই’র টাকা নেয়নি বিষয়টি আজ প্রমাণিত। পাকিস্তান পররাষ্ট্র মন্ত্রাণালয় থেকে বিষয়টি অস্বীকার করছে। কিন্তু আপনারা যে ভারত থেকে বস্তা ভর্তি টাকা এনে নির্বাচন করেছেন তা কেউ অস্বীকার করতে পারেনি।”

তিনি অভিযোগ করে বলেন, “নিজেদের অপকর্ম ঢাকতে প্রধানমন্ত্রী মিথ্যাচার করছেন।”

তিনি বলেন, “সংসদে আপনাদের ভাষা শালীন হলেই আমরা শালীন হবো। সংসদে আপনারা গণতন্ত্রের ভাষায় কথা বলুন। নিজেদের চেহারাটা এখন একটু আয়নার সামনে দেখুন।”

মির্জা আলমগীর দাবি করেন, বিএনপির প্রতিটি কর্মসূচিতে জনগণ আওয়ামী লীগকে প্রত্যাখান করছে। আগামী ২৯ মার্চ হরতালেও জনগণ আওয়ামী লীগের প্রতি অনাস্থা জানাবে।

বার্তা২৪/এনএম/ জবা

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট