Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

বেত্রাঘাতে ৫৫ ছাত্রছাত্রী অসুস্থ

শরীয়তপুর প্রতিনিধি: গোসাইরহাট উপজেলার সামন্তাসার উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ৫৫ জন শিক্ষার্থীকে পিটিয়েছেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক আবদুস সালাম। এ ঘটনার পর আহতদের মধ্যে অচেতন অবস্থায় মুরসালীন ও আলামীনকে গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এছাড়া একই শ্রেণীর আকাশ, মামুন, আসমা, শাহীন, আবু বকর, খালেদা, আছিয়া, নিশি, ফয়সাল, সোহাগ, ইস্রাফিল, তামান্না, আয়েশা, শাহানাজসহ অন্তত ৩০ জন শিক্ষার্থীকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
এলাকাবাসী, শিক্ষার্থী ও শিক্ষার্থীদের অভিভাবক সূত্রে জানা গেছে, বুধবার ওই বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্রছাত্রীরা শ্রেণী কক্ষে এশিয়া কাপ ক্রিকেট খেলাকে নিয়ে আনন্দ করছিল। এ সময় ক্লাস নিতে শ্রেণী কক্ষে ঢোকেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক আবদুস সালাম। তিনি ছাত্রছাত্রীদের কাছে ইংরেজি বই চান। এ সময় ছাত্রছাত্রীরা শিক্ষকের হাতে ইংরেজি পাঠ্য বই দেয়। শিক্ষক পাঠ্য বই টেবিলে রেখে পপি গাইড চাইলে ছাত্রছাত্রীরা পপি গাইড আনেনি বলে উত্তর দেয়। এ সময় তিনি ক্ষিপ্ত হয়ে ক্লাসের বাইরে গিয়ে মোটা একটি কাঁচা বাঁশের কঞ্চি এনে শ্রেণী কক্ষে উপস্থিত ৫৫ জন ছাত্রছাত্রীদের পিটাতে থাকেন। কোন কোন ছাত্র ভয়ে বাইরে পালানোর চেষ্টা করলে শিক্ষক শ্রেণী কক্ষের দরজা বন্ধ করে  দেন। বেত্রাঘাতে বেশির ভাগ ছাত্রছাত্রী মাটিতে লুটিয়ে পড়ে। তাদের চিৎকারে বিদ্যালয়ের পাশের রাস্তার লোকজন এগিয়ে আসে। খবর পেয়ে শিক্ষার্থীদের অভিভাবকরা আসেন। এ সময় তারা তাদের আহত সন্তানদের হাসপাতালে নিতে চাইলে অভিযুক্ত শিক্ষক আবদুস সালাম ও তার কাছে প্রাইভেট পড়ুয়া দশম শ্রেণীর কয়েকজন ছাত্র আহতদের হাসপাতালে নিতে বাধা দেয়। এ সময় অভিভাবকরা তাদের সন্তানদের বাড়িতে নিয়ে যাওয়ার পথে মুরসালীন ও আলামীন অচেতন হয়ে পড়ে। অবস্থা বেগতিক দেখে এলাকার লোকজনের সহায়তায় ওই দুই ছাত্রকে গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট


3 Responses to বেত্রাঘাতে ৫৫ ছাত্রছাত্রী অসুস্থ

  1. shahadat

    March 23, 2012 at 10:12 pm

    তিব্র নিন্দা জানিয়ে ঐ শিখকের পদত্যাগ সহ উপজুক্ত শাস্তি দাবি করছি………।.

  2. md nuchad ahammed

    March 24, 2012 at 3:22 pm

    শিখকের পদত্যাগ সহ উপজুক্ত শাস্তি দাবি করছি

  3. Md. Tipu

    March 24, 2012 at 10:26 pm

    আমাদের দেশে আসলে সবাই ব্যবসায়ী হয়ে উঠেছে। শিক্ষকরাও ব্যতিক্রম নয়। চিকিৎসা, শিক্ষা এই জাতীয় মৌলিক বিষয়গুলো বানিজ্যিকিকরনের কারনে এই ধরনের সমস্যা হবেই।