Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

বঙ্গবন্ধুর আমলে যে কাজ হয়নি তিন বছরে আমি তা করেছি: শাজাহান

ঢাকা, ২২ মার্চ: নৌপরিবহন মন্ত্রী শাহজান খান দাবি করেছেন, বঙ্গবন্ধুর আমলে যে কাজ হয়নি আমি তিন বছরে তা করেছি। সে সব সংবাদ তো সাংবাদিকরা ছাপায়নি।

 

বৃহস্পতিবার যুগান্তরের বিরুদ্ধে দায়ের করা মানহানির মামলায় সাক্ষ্য দিতে এসে আদালতে এক কথা বলেন নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান।

 

ঢাকার সি.এম এম আদালতে মন্ত্রী তার ডিপোজিসনে বলেন, “তিনি পাঁচবার নিবাচিত সংসদ সদস্য। তার পিতা ছিলেন তিনবার নির্বাচিত সংসদ সদস্য। তার মা মহিলা আওয়ামী লীগের সভাপতি, শ্বশুর বিএম কলেজের প্রথম ছাত্র সংসদের প্রথম ভিপি। তার একটি পারিবারিক ঐতিহ্য আছে। এদেশের রাজনীতিতে তার পরিবারের অবদান আছে। তাই তার বিদেশ ভ্রমণের জন্য সরকারি অর্থের প্রয়োজন নেই। তার আমলে দু’টি উদ্ধারকারী জাহাজ অল্প দিনেই সংযোগ হচ্ছে।”

 

নৌপরিবহন বলেন, ‘‘তারা হেয় প্রতিপন্ন ও সরকারের ভাবমুর্তি ক্ষুন্ন করতেই ইচ্ছাকৃতভাবে আসামিরা মিথ্যা সংবাদ ছাপিয়েছে। বঙ্গবন্ধুর আমলে যে কাজ হয়নি আমি তিন বছরে তা করেছি। সে সব সংবাদ তো সাংবাদিকরা ছাপায়নি। আমাদের দেশের ১১ হাজার নাবিক দেশে বিদেশে কাজ করছে পাঁচটি ফেরি ক্রয়ের ব্যবস্থা করেছি। তিনটি ড্রেজার ক্রয় করেছি-এগুলো সংবাদ তো তারা ছাপায না।

 

গত আগস্ট মাসের ২৪ ও ২৫ তারিখ দৈনিক যুগান্তর পত্রিকার প্রথম পাতায় ‘‘অভিজ্ঞতা অর্জনের নামে কোটি কোটি টাকা অপচয়, ১৪ বার বিদেশ সফর” শিরোনামে খবর ছাপা হলে মন্ত্রী ওই পত্রিকার সম্পাদক সালমা ইসলাম নির্বাহী সম্পাদক সাইফুল আলম ও প্রতিবেদক জসিম উদ্দিনের বিরুদ্ধে মানহানি মামলা করেন।

 

ঢাকার মহানগর হাকিম হারুনর রশিদের আদালতে এ মামলা বিচারাধীন। বিগত তারিখে আদালত তিনজনের বিরুদ্ধে অভিযোগ গঠন করে।

 

যুগান্তরের সম্পাদক সালমা ইসলাম চিকিৎসার জন্য সিঙ্গাপুর এবং সম্পাদক অসুস্থ বলে তাদের পক্ষে সময় চাওয়া হয়।

 

বাদী পক্ষে মামলা পরিচালনা করেন, অ্যাডভোকেট শেখ হেমায়েত হোসেন, এ কে এম আমিন উদ্দিন মানিকসহ বেশ কিছু আওয়ামী আইনজীবী।

 

বার্তা২৪ /এসএফ

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট