Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

এ বছরই বিয়ে: কারিনা

নয়া দিল্লি, ১৭ মার্চ: কারিনা কাপুর জানালেন এ বছরই প্রেমিক নবাব সাইফকে বিয়ে করবেন কারিনা। শুক্রবার নয়া দিল্লিতে ‘ইন্ডিয়া টুডে’ পত্রিকা আয়োজিত আলোচনা সভা শেষে এ কথা জানান বেবো।

কারিনা বলেন,“আশা করছি এ বছরের শেষের দিকেই বিয়েটা হবে। কারণ এখন আমি ‘হিরোইন’ ছবি নিয়ে ব্যস্ত। আর হাতের কাজ শেষ না করে আমি বিয়ে নিয়ে ভাবতে চাই না। ‘হিরোইন’ শেষ হলে তবেই বিয়ে। কিন্তু আমি আর সাইফ এখনো কোনো দিন ঠিক করিনি। তবে বিয়েটা এ বছরই হচ্ছে, এতোটুকুই বলতে পারি।”

৩১ বছর বয়সী কাপুর কন্যা ২০০৭ সাল থেকে পাতৌদি নবাব সাইফ আলি খানের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। এই মার্চেই মুক্তি পাচ্ছে এই জুটি অভিনীত ছবি ‘এজেন্ট বিনোদ’। এর আগে খবরে বেরিয়েছিল, ‘এজেন্ট বিনোদ’ মুক্তির সপ্তাহখানেকের মধ্যেই বিয়ে করবেন সাইফ-কারিনা। কিন্তু সেই গুজবকে উড়িয়ে দিয়ে বিয়ের ব্যাপারে মুখ খোলেন খোদ কারিনা। ‘ইন্ডিয়া টুডে কনক্লেভ’-এ এসে তিনি জানান, বিয়ে নিয়ে কোনো তাড়াহুড়ো নেই তাদের। হাতের সব কাজ শেষ করে তবেআ িবিয়ের পিঁড়িতে বসবেন তারা।

যে ছবির জন্য পিছিয়ে গেল তাদের বিয়ে, সেই ‘হিরোইন’র ব্যাপারে কারিনা বলেন, “খুব ভালোভাবেই এগিয়ে যাচ্ছে ‘হিরোইন’র কাজ। এটা এক অভিনেত্রীর জীবনের কাহিনি। প্রতিভার পাশাপাশি তার ভেতর আছে কিছু অদ্ভত লক্ষণও। নিজের চরিত্র থেকে একদম বিপরীত, এই ধরনের চরিত্রে কাজ করা একটু কঠিন কিন্তু অনেক উপভোগ্যও বটে। শাহরুখ, সালমান, আমিরের নায়িকা হওয়াটা অনেক আনন্দের একটা বিষয়, কিন্তু একজন অভিনেত্রী হিসেবে ‘হিরোইন’র মতো ছবিতে কাজ করাটা ভাগ্যে এবং পরিশ্রমের ব্যাপার।”

বার্তা২৪/আর/জিসা

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট


One Response to এ বছরই বিয়ে: কারিনা

  1. Mahifaruk

    March 18, 2012 at 3:43 pm

    হায় বলে কি কারিনা তো একটা বুরি ওর ইন্জিনের নাট বোল্ট সব ঢিল হয়ে গেছে আমাকে ৫ টাকা দিলেও এরকম বুরিকে বিয়ে করবনা। দেখি সল্লু বুরোর কবে বিয়ে হয় ।