Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

পুলিশের নির্যাতনের চিহ্ন দেখালেন বিনিয়োগকারীরা (ভিডিও)

হরতাল ঘোষণার অভিযোগে আটক বিনিয়োগকারীদের ওপর পুলিশি নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। আজ মঙ্গলবার দুপুরে পুলিশের কাছ থেকে ছাড়া পেয়ে ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) সামনে এসে কয়েকজন বিনিয়োগকারী এই অভিযোগ করেন। ডিএসই সামনে বিক্ষোভকালে গতকাল সোমবার বিকেলে বাংলাদেশ পুঁজিবাজার বিনিয়োগকারী ঐক্য পরিষদের চার নেতাসহ আটজনকে আটক করা হয়। পরে তাঁদের মতিঝিল থানায় নিয়ে যাওয়া হয়।
প্রত্যক্ষদর্শীরা জানান, পুঁজিবাজারে অব্যাহত দরপতনের প্রতিবাদে বাংলাদেশ পুঁজিবাজার বিনিয়োগকারী ঐক্য পরিষদের ব্যানারে ডিএসইর সামনে গতকাল বিক্ষোভ করেন বিনিয়োগকারীরা। বিক্ষোভ চলাকালে বিকেল পাঁচটার দিকে পুলিশ অতর্কিতভাবে হামলা চালিয়ে সংগঠনটির চার নেতাসহ আটজনকে আটক করে। এ সময় পুলিশের কাছে থাকা রাইফেল ও লাঠি দিয়ে বিনিয়োগকারীদের ওপর নির্যাতন করা হয় বলে অভিযোগ করা হয়।
আজ দুপুর ১২টার দিকে মুচলেকা নিয়ে আটককৃতদের ছেড়ে দেওয়া হয়। বেলা একটার দিকে ছাড়া পাওয়া বিনিয়োগকারীরা ডিএসইর সামনে এসে বিভিন্ন গণমাধ্যমের সামনে পুলিশি নির্যাতনের অভিযোগ করেন একই সঙ্গে নির্যাতনের চিহ্ন দেখান। এ সময় একজন বিনিয়োগকারী নিজের জামা খুলে দিয়ে তাঁর পিঠে পুলিশের নির্যাতনের চিহ্ন দেখান। আরেকজন তাঁর পায়ে আঘাতের চিহ্ন দেখান।
গতকাল আটক হওয়া ব্যক্তিরা হলেন বাংলাদেশ পুঁজিবাজার বিনিয়োগকারী ঐক্য পরিষদের সভাপতি মিজান-উর-রশীদ চৌধুরী, সহসভাপতি সেলিম চৌধুরী, সাধারণ সম্পাদক আবদুর রাজ্জাক, আন্তর্জাতিক-বিষয়ক সম্পাদক আতাউল্লাহ নাঈম, আবদুল মান্নান, আবদুল হান্নান, নুরুল হক হারুন ও আবু সুফিয়ান।
এ ব্যাপারে মিজান-উর-রশিদ চৌধুরী বলেন, ‘আমাদের শান্তিপূর্ণ কর্মসূচি চলাকালে হঠাত্ করে পুলিশ হামলা চালায়। এ সময় দাঙ্গা পুলিশ বিনিয়োগকারীদের লাঠিপেটা করে। এ ছাড়া আটককৃতদেরও মারধর করেন কয়েকজন পুলিশ সদস্য, যা খুবই দুঃখজনক।’ তিনি এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট


3 Responses to পুলিশের নির্যাতনের চিহ্ন দেখালেন বিনিয়োগকারীরা (ভিডিও)

  1. sikiş izle

    March 13, 2012 at 7:53 am

    I was searching for this good sharing admin a lot thanks and have good blogging bye

  2. sikvar

    March 14, 2012 at 6:23 am

    hey admin thanks for excellent and effortless understandable put up i beloved your blog site site truly considerably bookmarked also

  3. smackdown oyunları

    March 14, 2012 at 3:03 pm

    you’re really range 1 admin your running a blog is remarkable i generally check your blog site i am certain you will probably be the top