Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

ক্রিকেট দলকে রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী ও বিরোধীদলীয় নেতার অভিনন্দন

ঢাকা, ১৬ মার্চ: এশিয়া কাপে ভারতের বিপক্ষে জয় পাওয়ায় বাংলাদেশ ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়েছেন রাষ্ট্রপতি মো. জিল্লুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া এবং যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. আহাদ আলী সরকার।

 

রাতে এক বার্তায় এ বিজয়ের জন্য সব খেলোয়াড়, কোচ, ক্রিকেট দলের কর্মকর্তা এবং দেশের ক্রীড়ামোদী জনগণসহ সংশ্লিষ্ট কর্মকর্তাদের অভিনন্দন জানান রাষ্ট্রপতি।
কঠোর পরিশ্রম ও অনুশীলনের মাধ্যমে পুরো টুর্নামেন্টে বাংলাদেশ ক্রিকেট দল এই সাফল্য অব্যাহত রাখবে বলে আশা প্রকাশ করেন তিনি।

 

প্রধানমন্ত্রীর প্রেস সচিব আবুল কালাম আজাদ জানান, এক অভিনন্দন বার্তায় প্রধানমন্ত্রী বলেন, “বাংলাদেশ দল ২৮৯ রানের বিপরীতে বিশাল টার্গেট নিয়ে অসাধারণ দক্ষতা দেখিয়েছে।”
শেখ হাসিনা বলেন, “গোটা জাতি অত্যন্ত গর্বের সঙ্গে আমাদের খেলোয়াড়দের টিম স্পিরিট ও চমৎকার ব্যাটিং পারফরমেন্স দেখেছে।”  এ বিজয়ের জন্য বাংলাদেশের ক্রিকেট দলের কোচ এবং কর্মকর্তাদেরকেও ধন্যবাদ জানান প্রধানমন্ত্রী।
প্রধানমন্ত্রীর মিডিয়া বিষয়ক বিশেষ সহকারী মাহবুবুল হক শাকিল জানান, প্রধানমন্ত্রী তার বোন শেখ রেহানাসহ গণভবনে এ খেলা উপভোগ করেছেন।

 

বিএনপির গুলশান কার্যালয় সূত্র জানায়, খেলোয়াড়, কোচ, ম্যানেজার, কর্মকর্তা এবং কলাকুশলীদেরকে অভিনন্দন জানিয়েছেন বেগম খালেদা জিয়া। ভবিষ্যতে ধারাবাহিক অনুশীলনের মাধ্যমে ক্রিকেট দলের এ জয় অব্যাহত থাকবে বলেও আশা প্রকাশ করেন তিনি।

 

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. আহাদ আলী সরকার এক অভিনন্দন বার্তায় বলেন, “বাংলাদেশের ক্রিকেটদল বিশ্ব ক্রিকেট অঙ্গনে শক্তিশালী ক্রিকেটদল হিসেবে নিজেদেরকে প্রমাণ করেছে।” বাংলাদেশ ক্রিকেট দলের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন তিনি।

 

এশিয়া কাপে শুক্রবার ভারতের বিপক্ষে ৫ উইকেটের জয় পায় বাংলাদেশ। প্রথমে ব্যাট করতে নেমে ৫ উইকেটে ২৮৯ রান করে ভারত। ২৯০ রানের লক্ষ্যে খেলতে নেমে ৪ বল বাকি থাকতেই জয় পায় স্বাগতিকরা।

 

বার্তা২৪/এইচএস

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট