Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

সাগর-রুনি হত্যা তদন্তে পুলিশ আন্তরিক: আইজিপি

ঢাকা, ১৫ মার্চ: দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে দাবি করে পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) হাসান মাহমুদ খন্দকার বলেছেন, “সাগর-রুনি হত্যার ঘটনায় অপরাধীদের ধরতে পুলিশের কোনো আন্তরিকতার অভাব নেই।”

 

বৃহস্পতিবার সকাল সাড়ে দশটায় বিয়াম ফাউন্ডেশনের মাহবুব কবীর মেমোরিয়াল হলে বাংলাদেশ শিশু অধিকার ফোরাম (বিএসএএফ) আয়োজিত ‘মানব পাচার আইন প্রয়োগে প্রতিবন্ধকতা: প্রেক্ষিত শিশু’ শীর্ষক জাতীয় সেমিনার শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন ।

 

আইজিপি আরো বলেন, ‘‘এ ব্যাপারে তদন্তের স্বার্থে আগে কোনো মন্তব্য করিনি। এ মামলার তদন্ত কর্মকর্তারা আন্তরিকতার সঙ্গে কাজ করে যাচ্ছে।’’

 

দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে দাবি করে আইজিপি বলেন, ‘‘দু’একটি বিচ্ছিন্ন ঘটনা ঘটছে। যা সার্বিক পরিস্থিতির মানদণ্ড নয়।”

 

বিএসএএফ’র চেয়ারপারসন ইমরানুল হক চৌধুরীর সভাপতিত্বে সেমিনারে আরো উপস্থিত ছিলেন সংগঠনটির সদস্য ইকবাল আহমেদ, এনজিও টিডিএইচের কান্ট্রি ডিরেক্টর মাহমুদুল কবীর, এটিএসইসি বাংলাদেশের উপদেষ্টা মিজানুর রহমান।

 

উল্লেখ্য, সাগর-রুনি হত্যার পর স্বরাষ্ট্রমন্ত্রীর ঘোষিত ৪৮ ঘণ্টা পরে পুলিশ সদরদফতরে এক সংবাদ সম্মেলনে আইজিপি বলেছিলেন, ‘‘তদন্তে প্রণিধান যোগ্য অগ্রগতি হয়েছে।’’ কিন্তু এক মাস পার হলেও খুনের কারণ ও অপরাধীদের ধরতে পারেনি পুলিশ।

 

বার্তা২৪/এসকে/জাই

 

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট