Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

বিদ্যার লাড্ডু পার্টি!

মুম্বাই, ১৫ মার্চ: শুধু ক্যামেরার সামনেই নয়, ক্যামেরা পেছনেও নিজের সহকর্মীদের মন জয় করার কৌশলগুলো খুব ভালোই জানা আছে বিদ্যার। ‘ডার্টি পিকচার’ এবং ‘কাহানি’ দিয়ে দর্শক মন জয় করার পর, এবার বিদ্যা আসছেন তার ক্যারিয়ারের প্রথম আইটেম নাচটি নিয়ে। যা চিত্রায়নের শেষদিনে তিনি তার সব সহকর্মীদের দিলেন একটা চমক।

 

বিধু বিনোদ চোপড়ার ‘ফেরারি কি সাওয়ারি’-তে বিদ্যা তার প্রথম আইটেম নাচটিকে স্মরণীয় করে রাখতে শুটিং স্পটে আয়োজন করেন লাড্ডু পার্টি। যেখানে তিনি স্পটের পরিচালক থেকে শুরু করে স্পট বয় পর্যন্ত সবার মুখেই তিনি তুলে দেন তার আইটেম গানের লাড্ডু।

 

ওই ছবির সেটের এক সূত্র জানায়, ‘মালা জাউ না দে’ শিরোনামের গানটি চিত্রায়নে বেশ কয়েকদিন সময় লেগে যায়। বিদ্যা তার প্রথম আইটেম গানটিকে একদম সবদিক থেকে পরিপূর্ণ করতে চেয়েছেন। তিনি এই গানের জন্য অনেক দিন থেকেই প্রস্তুতি নিচ্ছিলেন। তাই গানটি চিত্রায়নের শেষ দিনে এসে উৎসাহী বিদ্যা সেটের সবার জন্য লাড্ডু নিয়ে আসেন এবং গানের কাজ শেষ হলে সবার মুখে বিদ্যা লাড্ডু তুলে দেন।

 

এই বিদ্যাকেই একসময় বলিউডের সবাই তার পোশাক জ্ঞান, শাড়িপ্রীতি, দেহগড়ন এবং নাচের ধরন নিয়ে কৌতুক করতো। কিন্তু এখন সেই বিদ্যার ফ্যাশন সেন্স এবং তার আইটেম গানের জন্য পুরো বলিউডের উৎসাহ দেখলে পুরানো দিনের সব তিক্ততার কথা ভুলে যান তিনি।

 

বার্তা২৪/আর/এসএফ

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট


One Response to বিদ্যার লাড্ডু পার্টি!

  1. Ratan Bapari

    March 17, 2012 at 2:37 pm

    She is avery clyver actor.