Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

শাইনি স্বাভাবিক জীবনে ফিরতে চান

গৃহপরিচারিকা ধর্ষণ মামলায় গত দু’বছর ধরে বিপর্যস্ত বলিউডি অভিনেতা শাইনি আহুজা স্বাভাবিক জীবনে ফিরতে চান। আর এ লক্ষ্যে শিগগিরই মুম্বই হাইকোর্টে মামলাটির দ্রুত নিষ্পত্তির আবেদন জানানোর সিদ্ধান্ত নিয়েছেন শাইনি ও তার পরিবার।
এ প্রসঙ্গে শাইনির স্ত্রী অনুপম বলেছেন, সাধারণত এ ধরনের মামলার নিষ্পত্তি হতে কয়েক মাস থেকে কয়েক বছর পর্যন্ত লেগে যায়। কিন্তু আমরা এতো দীর্ঘ সময় অপেক্ষা করতে চাই না।
জামিনে মুক্ত শাইনি বলেছেন, দ্রুত এই মামলার নিষ্পত্তি হওয়াটা জরুরি। কারণ আমি জানি, আমার কোন দোষ নেই। ঈশ্বরের ওপর আমার বিশ্বাস আছে। আর বিচারকের আসনে যিনি বসেন, আমার বিশ্বাস তিনিও ঈশ্বরেরই দূত।
এদিকে, এই প্রথম ছেলের ব্যাপারে মুখ খুলেছেন শাইনির বাবা সুরাজ আহুজা। তিনি বলেছেন, শুরুর দিকে পুরোপুরি বিপর্যস্ত হয়ে পড়েছিলাম। বুঝতে পারছিলাম না, আমার আসলে ঠিক কি করা উচিত।
সুরাজ আহুজা আরও বলেছেন, কিন্তু যখন শাইনির অসংখ্য ভক্ত তার সমর্থনে বিভিন্ন তথ্যসহ চিঠি পাঠানো শুরু করলেন, তখন থেকেই আশার আলো দেখতে শুরু করলাম।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট


5 Responses to শাইনি স্বাভাবিক জীবনে ফিরতে চান

  1. sikiş izle

    March 13, 2012 at 2:22 am

    hey admin thanks for good and straightforward understandable article i liked your web site web page actually significantly bookmarked also

  2. Genclik Platformu

    March 14, 2012 at 3:51 am

    Great 1 webpage owner triumph website post fantastic sharings on this weblog constantly have fun

  3. escort ilanlari

    March 14, 2012 at 4:44 am

    I required for this web site publish admin definitely thanks i will glimpse your future sharings i bookmarked your web site

  4. su arıtma cihazı

    March 14, 2012 at 11:00 am

    i bookmarked you in my browser admin thank you so much i will be seeking your subsequent posts

  5. smackdown oyunları

    March 14, 2012 at 2:28 pm

    Wonderful article admin! i bookmarked your web website. i will glimpse forward if you could have an e-mail number adding.