Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

পেশাদার লিগের পয়েন্ট তালিকার শীর্ষে আবাহনী

ঢাকা, ১২ মার্চ: গ্রামীণফোন পেশাদার ফুটবল লিগের ষষ্ঠ রাউন্ডের খেলা শেষ হয়েছে ১০ মার্চ শনিবার। এ পর্যন্ত আবাহনী ছয় খেলায় অংশ নিয়ে চার জয়, দুই ড্রয়ে একমাত্র অপরাজিত দল হিসেবে ১৪ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার শীর্ষে রয়েছে।

দ্বিতীয় স্থানে রয়েছে গতবারের রানার্স আপ মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়াচক্র। ছয় খেলার চার জয়, এক ড্র এবং একটিতে হারায় তাদের পয়েন্ট ১৩।

 

আট পয়েন্ট নিয়ে পরের অবস্থানে রয়েছে শেখ রাসেল, বিজেএমসি এবং ব্রাদার্স ইউনিয়ন। গতবারের চ্যাম্পিয়ন শেখ জামালের অবস্থান ষষ্ঠ। ছয় খেলায় তাদের পয়েন্ট সাত। ৫ খেলায় ৬ পয়েন্ট নিয়ে তার নিচে রয়েছে আরামবাগ।

 

৫ খেলায় ৫ পয়েন্ট নিয়ে মোহামেডান, ফরাশগঞ্জ ও রহমতগঞ্জের অবস্থান যথাক্রমে অষ্টম, নবম ও দশম। পয়েন্ট তালিকার তলানীতে রয়েছে সকার ক্লাব, ফেনী। ৫ খেলায় তাদের পয়েন্ট ২।

 

দুই দিন বন্ধ থাকার পর ১৩ মার্চ মঙ্গলবার আবারো মাঠে গড়াচ্ছে পেশাদার ফুটবল লিগের খেলা। বঙ্গবন্ধু স্টেডিয়ামে বিকেল ৩-৪৫টায় মুখোমুখি হবে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়াচক্র ও শেখ রাসেল ক্রীড়াচক্র। বাংলাদেশ টেলিভিশন বঙ্গবন্ধু স্টেডিয়াম থেকে সরাসরি খেলাটি সম্প্রচার করবে।

 

ষষ্ঠ রাউন্ড খেলাশেষে পেশাদার লিগের পয়েন্ট তালিকা:

 

দল খেলা জয় ড্র পরা: প/বি পয়েন্ট
ঢাকা আবাহনী লিমিটেড ১১/৩ ১৪
মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়াচক্র ১২/৩ ১৩
শেখ রাসেল ক্রীড়াচক্র ৮/৪
টিম বিজেএমসি ৭/৪
ব্রাদার্স ইউনিয়ন ৭/৭
শেখ জামাল ধানমন্ডি ক্লাব ৬/৯
আরামবাগ ক্রীড়াসংঘ ৭/১২
ঢাকা মোহামেডান স্পোর্টিং ক্লাব ৪/৭
ফরাশগঞ্জ স্পোর্টিং ক্লাব ৪/৭
রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি ৩/৮
সকার ক্লাব, ফেনী ৩/৮

 

হ্যাটট্রিক: ২টি- সানডে (মুক্তিযোদ্ধা)- আরামবাগের বিপক্ষে এবং এলিটা কিংসলে (আরামবাগ)-শেখ জামালের বিপক্ষে।

গোলদাতা: ৫টি- বুকোলা (শেখ রাসেল); ৪টি- এমিলি ও সানডে (মুক্তিযোদ্ধা), এলিটা কিংসলে (আরামবাগ), সিও জুনাপিউ (ফরাশগঞ্জ); ৩টি- কেস্টার (শেখ জামাল), ফ্রাঙ্ক ও লাকি পল (আবাহনী), উজুমেফুম জুয়েল (আরামবাগ), ওলালেকিন জসুয়া (ব্রাদার্স); ২টি- লিমা ও আরিফুল (মুক্তিযোদ্ধা), মোরো মোহাম্মদ (শেখ রাসেল), জাহিদ হোসেন (আবাহনী), কিংসলে (ব্রাদার্স), বাসডেন উইলকক্স (মোহামেডান) এবং ১টি- মিশু, ফেমি ও সামনিক (শেখ জামাল); ইকাঙ্গা, খোকন দাস, ইসমাইল বাঙ্গুরা, বাইবেক, আবুল, বিপ্লব ও আলফাজ (বিজেএমসি); এমাকো (শেখ রাসেল); রোল্যান্ড, ইকবাল ও বুলবুল (সকার ক্লাব); তৌহিদুল, ইব্রাহিম ও রনি (আবাহনী); মালেক ও সেমুয়েল (ব্রাদার্স); ফ্রান্সিস, ইদ্রিস কাসারি ও বিপ্লব (রহমতগঞ্জ) এবং মোবারক ও ওয়াহেদ (মোহামেডান)।

 

বার্তা২৪/এমএকে

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট