Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

মেসির জোড়া গোলে জিতলো বার্সা

বার্সেলোনা, ১২ মার্চ: লিওনেল মেসির জোড়া গোলে রেসিংকে ২-০ তে হারিয়ে পয়েন্ট ব্যবধান ১০-এ কমিয়ে এনেছে বার্সেলোনা। রোববার রাতে তারা রেসিংয়ের ঘরের মাঠ থেকে জিতে এসেছে ক্ষুদে জাদুকরের কল্যাণে।

আগের রাতেই রিয়াল বেটিসকে ৩-২ গোলে হারিয়ে ১৩ পয়েন্ট এগিয়ে গিয়েছিল শীর্ষদল রিয়াল মাদ্রিদ।

বেয়ার লেভারকুচেনের বিপক্ষে রেকর্ড পাঁচ গোল করা পরের ম্যাচেই আবার জোড়া গোল করলেন এই আর্জেন্টাইন। এই মৌসুমে ‘লা লিগা’য় তার গোল সংখ্যা এখন ৩০।

খেলার শুরু থেকেই বার্সা তাদের চিরাচরিত ফুটবল খেলতে শুরু করে। রেসিং খেলোয়াড়দের বলের পিছনে ছোটা ছাড়া আর কোনো উপায় ছিল না। তবে বল যেন জাল খুঁজে পাচ্ছিল না। ২৯ মিনিটে প্রথম দলকে এগিয়ে দেন মেসি। সেস ফ্যাব্রিগাসের বাড়ানো বলে অসাধারণ ফিনিশিং তার।

প্রথম গোলের আগে অবশ্য একবার নিশ্চিত গোল বঞ্চিত হন বার্সা তারকা। তার নেয়া বাঁকানো ফ্রি-কিক দারুন সার্থকতার সঙ্গে ঠেকিয়ে দেন রেসিং গোল কিপার মারিও।

প্রথম হাফে ১-০ গোলে এগিয়ে থেকে দ্বিতীয় হাফে মাঠে নামে আরো আক্রমনাত্নক বার্সা। আক্রমণের পর আক্রমণ চালিয়েছে তারা। কিন্তু গোল পেতে পেতেও পায়নি। ইনিয়েস্তার একটি বল পোস্টে লেগে ফিরে আসে। পোস্টের বাধায় আরো একবার গোল বঞ্চিত হয়েছেন বার্সার স্ট্রাইকার কুইনস্কা। আর গোলে গোটা তিনেক সহজ সুযোগ কাজে লাগাতে পারেননি পেড্রো রডরিগেজ। খেলার ৫৬ মিনিটে পেনাল্টি থেকে নিজের ও দলের দ্বিতীয় গোল করে জয় নিশ্চিত করেন মেসি।

রাতের অন্য খেলায় অ্যাথলেটিকো মাদ্রিদ ২-০ গোলে মালাগাকে, অ্যাথলেটিকো বিলবাও ২-১ গোলে ওসাসুনাকে এবং এসপানিওল ৫-১ গোলে রিও ভলকানোকে হারিয়েছে। এছাড়া ভ্যালেসিয়া ও রিয়াল মায়ার্কার খেলা ২-২ গোলে ড্র হয়।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট


3 Responses to মেসির জোড়া গোলে জিতলো বার্সা

  1. sikiş izle

    March 13, 2012 at 7:26 am

    Great 1 blog site manager accomplishment blog article fantastic sharings in such a web site usually have fun

  2. escort ilanlari

    March 14, 2012 at 5:15 am

    you might be genuinely number 1 admin your blogging is amazing i constantly examine your web site i’m sure you will be the top

  3. smackdown oyunları

    March 14, 2012 at 3:00 pm

    I used to be curious about your future put up admin genuinely necessary this blog site super remarkable web site