Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

বিয়ে করছেন সোহা-কুনাল

বিয়ে করছেন শর্মিলা ঠাকুর কন্যা, সাইফ আলী খানের ছোট বোন বলিউড অভিনেত্রী সোহা আলী খান। আর বিয়ের বিষয়টি নিয়ে নতুন করে আলোচনায় এলেন এ অভিনেত্রী। জানা গেছে, কারিনা কাপুরের সঙ্গে সাইফ আলী খানের আগেই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন সোহা। পাত্র এ সময়ে বলিউডের হার্টথ্রব অভিনেতা কুনাল খেমু। দীর্ঘদিন ধরে সোহা ও কুনালের মধ্যে প্রেম চলে আসছে। আর এখন নিজেদের এ সম্পর্ককে বিয়েবন্ধনে আবদ্ধ করার সিদ্ধান্ত নিয়েছেন তারা। সোহা ও কুনাল আর অপেক্ষা না করে বিয়ের তারিখ নির্ধারণের দায়িত্ব নিজ নিজ পরিবারের ওপর ছেড়ে দিয়েছেন। নতুন ছবি ‘এজেন্ট বিনোদ’ মুক্তির পর সাইফ-কারিনা নিজেদের বিয়ের তারিখ ঘোষণার সিদ্ধান্ত নিয়েছিলেন। কিন্তু এ সিদ্ধান্ত পরিবর্তন হতে পারে বলে জানা গেছে। আর এ কারণেই কুনাল-সোহা চলতি বছরের মাঝামাঝিতে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছেন। কিছুদিনের মধ্যেই বিয়ের তারিখও ঘোষণা করতে যাচ্ছেন তারা। এ বিষয়ে কুনাল খেমু জানান, আসলে সময় আর নষ্ট করতে চাই না। এবার সোহাকে বিয়ে করে ঘরে তুলতে চাই, সংসারী হতে চাই। খুব শিগগিরই বিয়ের তারিখ ঘোষণা করব আমরা। জানা গেছে, শর্মিলা ঠাকুরও তার মেয়ে সোহার বিয়ের তারিখ নির্ধারণ ও প্রস্তুতি নিয়ে বেশ ব্যস্ত রয়েছেন।
এদিকে কুনালের সঙ্গে বিয়ে প্রসঙ্গে সোহা আলী খান বলেন, কুনাল ও আমি সিদ্ধান্ত নিয়েছি বিয়ের। পারিবারিকভাবেও দিন-তারিখ নির্ধারণ করা হচ্ছে। শুভ একটি দিন বাছাইয়ের প্রস্তুতি চলছে। খুব শিগগিরই মিডিয়াকে আমরা বিয়ের তারিখ জানাবো। সবকিছু এখন ভালয় ভালয় হয়ে গেলেই হলো।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট


3 Responses to বিয়ে করছেন সোহা-কুনাল

  1. f_waheid

    March 12, 2012 at 8:23 am

    onader ki bia kora-o lage naki?ki dorkar ato jhamelar…

  2. sikiş izle

    March 13, 2012 at 10:50 am

    Excellent submit admin! i bookmarked your world-wide-web blog. i’ll look ahead should you could have an e-mail checklist including.

  3. smackdown oyunları

    March 14, 2012 at 3:22 pm

    Excellent put up admin! i bookmarked your world-wide-web webpage. i will glimpse forward in case you may have an e-mail checklist adding.