Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

আরো এক বাংলাদেশীকে ধরে নিয়ে গেছে বিএসএফ

লালমনিরহাট, ৯ মার্চ: লালমনিরহাটের কালিগঞ্জ উপজেলার গোড়ল ইউনিয়নের গোঙ্গাগাছ সীমান্ত থেকে শুক্রবার ভোরে  ফের এক বাংলাদেশী কৃষককে ধরে নিয়ে গেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)। একের পর এক বাংলাদেশী হত্যা ও অপহরণের ঘটনায় গোটা লালমনিরহাট সীমান্ত এলাকার অধিবাসীদের মধ্যে উদ্বেগ উৎকণ্ঠা বিরাজ করছে। অনেক কৃষক সীমান্ত সংলগ্ন জমিতে ইরি-বোরো ক্ষেতে সেচ দিতে যেতে ভয় পাচ্ছে।

এলাকাবাসী জানায়, কালিগঞ্জ উপজেলার গোঙ্গাগাছ গ্রামের আশারু চন্দ্রের ছেলে অনিল চন্দ্র (৩৪) শুক্রবার ভোরে  কাঁটাতারের বেড়া সংলগ্ন সীমান্ত এলাকার একটি  জমিতে বোরো ধান ক্ষেতে পানি দিচ্ছিলেন। এ সময় ভারতীয়  সাতভান্ডারী ও চৌধুরীরচরা ক্যাম্পের  বিএসএফ ক্যাম্পের সদস্যরা যৌথ টহল দিচ্ছিল। এক পর্যায়ে ওই সীমান্তের ৯১৫ নম্বর মেইন পিলারের কাছ থেকে বাংলাদেশী কৃষক অনিলকে জোর করে ধরে নিয়ে যায়।

 

অপহৃত অনিলের বাবা আশারু চন্দ্র অভিযোগ করে জানান, কোনো কারণ ছাড়াই তার ছেলেকে বিএসএফ জোর করে ধরে নিয়ে যায়।

 

এলাকাবাসীর অভিযোগ, লালমনিরহাটের বিভিন্ন সীমান্তে একের পর এক বাংলাদেশী নাগরিক অপহৃত হওয়ার ঘটনায় আমরা সীমান্ত এলাকার অধিবাসীরা চরম আতঙ্কে দিন কাটাচ্ছি। তারা অবিলম্বে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ’র) আগ্রাসী তৎপরতা বন্ধসহ গুলি করে হত্যা ও  অপহরণ বন্ধের দাবি জানান।

 

এ ব্যাপারে লালমনিরহাট ৩১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল আসলাম হোসেন জানান, আমি বিষয়টি জানতে পারিনি। তবে পুরো সীমান্ত এলাকায় টহল জোরদার করা হয়েছে।

 

উল্লেখ্য, এ ঘটনার একদিন আগে লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার শ্রীরামপুর ইউনিয়নের ঝালঙ্গী সীমান্ত থেকে বৃহস্পতিবার ভোরে এক বাংলাদেশী কিশোরকে ধরে নিয়ে গেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ সদস্যরা।

 

বার্তা২৪/জবা

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট


6 Responses to আরো এক বাংলাদেশীকে ধরে নিয়ে গেছে বিএসএফ

  1. abdul ahad

    March 9, 2012 at 11:55 pm

    Bangladesh should take action about this & do something…

  2. Mitu Khukumoni

    March 10, 2012 at 12:49 am

    R koto jon BSF ar hate morle sarker podokkhep nibe?

  3. asif

    March 10, 2012 at 9:52 pm

    আমাদের সরকার ভারতের সাথে যে সকল চুক্তি সম্পাদন করেছে তার মধ্যে একটি হল দেশের সিমান্ত উন্মুক্ত করে রাখার। আর তা হলে তার পালাতে সুভিদা হবে কিন্তু বি এস এফ এর সদস্যরা এ চুক্তির বিষয়ে এখনও অবগত নন। তাই সরকারীভাবে তাদেরকে এ বিষয়ে জানানো উচিত।

  4. fazla nafiz

    March 11, 2012 at 1:31 pm

    amadhar nijadar poradin bola mona hoy…kano amra shasin hoya mar khabo…kano amra onnar odina cholbo..

  5. sikiş izle

    March 13, 2012 at 11:01 am

    Good post admin! i bookmarked your internet webpage. i’ll seem ahead in the event you may have an e-mail number adding.

  6. smackdown oyunları

    March 14, 2012 at 3:23 pm

    Fantastic post admin! i bookmarked your internet website. i’ll appear forward when you can have an e-mail variety adding.