Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

আমি ফিট: তামিম

ঢাকা, ৭ মার্চ: অনেক দিন পর জাতীয় ক্রিকেট দল একসঙ্গে অনুশীলনে মাঠে নেমেছে। বিসিবির ঘোষণা অনুয়ায়ী এবারও অধিনায়ক মুশফিকুর রহিম।

ঘরের মাঠে এশিয়া কাপে তিন ক্রিকেট পরাশক্তির বিপক্ষে লড়াই করতে অনুশীলন শুরু করেছে জাতীয় দল। বিসিবি আগেই ঘোষণা করেছিল ১৪ জনের বাইরে থাকা অতিরিক্তি ক্রিকেটারদেরও অনুশীলনে উপস্থিত থাকতে হবে।

 

বিশেষ করে এই বিষয়টি বেশি ফোকাস করেছে অতিরিক্ত তালিকায় থাকা তামিম ইকবালের দিকে। কারণ তিনি দেশের বাইরে বেড়াতে গিয়েছিলেন।

 

নির্বাচকরা তামিমকে দলে রাখার পরও বিসিবি সভাপতির নির্দেশে তামিমকে বাদ দিয়ে দল ঘোষণা করা হয়। তামিমের ফিটনেস পরীক্ষাটা আজ আবারও টিম ম্যানেজম্যান্ট নেবার কথা ছিল। যে কারণে জাতীয় দলের অনুশীলনের মধ্যে তামিমের ফিটনেস পরীক্ষা আলাদা উত্তেজনা সৃষ্টি করে।

 

সকাল সাড়ে ৮টায় ক্রিকেটাররা প্রধান কোচ স্টুয়ার্ট ল’র কাছে রিপোর্ট করেন। সেই তালিকায় তামিমও ছিলেন। কারণ আগের রাতেই তামিম দেশের মাটিতে পা রেখেছেন। সময় মতোই তামিম মিরপুরে উপস্থিত হন।

 

সকালে রিপোটিংয়ের পর শুরু হয় জিম। এরপর অনুশীলন। এর মধ্যে চলে ফিল্ডিং কোচ ভিভাব সিং আর ফিজিও গ্র্যান্ড লুডেনের তামিমের ফিটনেস পরীক্ষার কার্যক্রম।

 

তবে তামিম সম্পর্কে গ্র্যান্ড লুডেন খোলামেলা কিছু বললেন না। শুধু বলে দিলেন ‘তামিম গুড’। ওই পর্যন্তই।

 

এমনকি দলের ম্যানেজার জাহিদ রাজ্জাক মাসুমের কাছে জানতে চাইলে তিনি বলেন,“অফিসিয়ালি জানানো হবে।”

 

কিন্তু তামিম সরাসরি বলে দিলেন, “আমি ফিট। আমার কোনো সমস্যা নেই। আমাকে যা যা করতে বলেছে তা আমি ভালোভাবেই করেছি।”

 

আপনার টেস্ট কে কে নিয়েছে? এবং কী কী করতে বলেছে? জবাবে তামিম বলেন, “ফিল্ডিং কোচ ভিভাস সিং, ফিজিও গ্র্যান্ড লুডেন আর ড. দেবাশিষ চৌধুরী আমার টেস্ট নিয়েছেন। আমাকে দৌড়াতে বলেছেন। আমি করেছি। আমার গ্রোয়েন ইনজুরির টেস্ট করেছে। তাতেও কোনো সমস্যা পায়নি। আমাকে যা যা করতে বলা হয়েছে তাই করেছি। আমি বলতে পারি আমি ফিট। আমার কোনো সমস্যা নেই।”

 

তবে এর সঙ্গে মিডিয়ার আগ্রহ ছিল অধিনায়ক মুশফিক কিছু বলবেন। কিন্তু মুশফিক পাঠালেন ইমরুল কায়েসকে। তিনি বলেন, “এশিয়া কাপের জন্য আমরা অনুশীলন শুরু করেছি। আশা করছি ভালো করব। দলে তামিমের মতো অভিজ্ঞ ব্যাটসম্যান নেই। এটা একটা বাড়তি চাপ।”

 

আপনারা মাত্র চারদিনের সময় হাতে পাচ্ছেন অনুশীলনের- জবাবে ইমরুল বললেন, “কিছু করার নেই। বিপিএল শেষ করে একটু বিশ্রামের পরই অনুশীলন শুরু করেছি।”

 

বিপিএলের টি২০ থেকে সরাসরি এশিয়া কাপের ৫০ ওভারের ম্যাচে মাঠে নামবেন। নেতিবাচক প্রভাব পড়বে কিনা জানতে চাইলে ইমরুল বলেন, “বিপিএলে আমরা সকলেই ম্যাচের মধ্যে ছিলাম। আমাদের শট খেলা হয়েছে। এটা ঠিক ম্যাচ ২০ ওভারের ছিল। এখন ৫০ ওভারের, তাতে সমস্যা হবে বলে মনে করি না।”

 

বার্তা২৪/এসএফ

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট


9 Responses to আমি ফিট: তামিম

  1. Didar

    March 8, 2012 at 3:30 pm

    সবার দিন সব সময় আসে না , তামিম BPL এ ভালো করতে পারে নাই , কিন্ত তামিম এক জন ভালো প্লায়ের ,, sachin tendulkar ও মাঝে মাঝে 0 রান এ out হয়, তাই বলে দল থেকে বাদ দেয়া কি উচিদ ??

  2. Didar

    March 8, 2012 at 3:33 pm

    সবার দিন সব সময় আসে না , তামিম এ ভালো করতে পারে নাই , কিন্ত তামিম এক জন ভালো প্লায়ের ,, সচিন তেন্ডুলকার ও মাঝে মাঝে 0 রান এ 0ut হয়, তাই বলে দল থেকে বাদ দেয়া কি উচিদ ??

  3. K.h.dolon

    March 9, 2012 at 4:40 am

    Asia cup series a tamim er moto ekjon hardheater batsman must proyojon…… We r happy……

    • pavel

      March 9, 2012 at 6:46 pm

      koi shachin koi tamim agor tola r chokir tola . desher proti comitment sachin k sachin banaisey r tamim k banaisey bcb, akram khan ,nafis iqbal,

  4. sikiş izle

    March 13, 2012 at 2:33 am

    i bookmarked you in my browser admin thank you a lot i is going to be trying to find your up coming posts

  5. Genclik Platformu

    March 14, 2012 at 3:52 am

    i bookmarked you in my browser admin thank you a lot i will be seeking your future posts

  6. escort ilanlari

    March 14, 2012 at 4:45 am

    i cant get how you can reveal like this wonderful posts admin much thanks

  7. su arıtma cihazı

    March 14, 2012 at 11:01 am

    i bookmarked you in my browser admin thank you so much i will probably be looking for your up coming posts

  8. smackdown oyunları

    March 14, 2012 at 2:29 pm

    Greetings thanks for good put up i used to be looking for this concern last 2 nights. I will look for future precious posts. Have exciting admin.