Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

দেশে এখন বিদেশীরাও নিরাপদ নন : খালেদা জিয়া

ঢাকা, ৬ মার্চ : দেশে এখন বিদেশীরাও নিরাপদ নন উল্লেখ করে বিএনপি’র চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বলেছেন, আজ একজন সৌদি কুটনৈতিক গুলিবিদ্ধ হয়ে মারা গেছেন। তিনি বলেন, এই সরকার এখন বোবা-কালা-অন্ধ-অপদার্থ সরকারে পরিণত হয়েছে। যখন সরকার বোবা-কালা-অন্ধ হয়ে যায় তখন সেই সরকার আর ক্ষমতায় থাকতে পারে না।

মঙ্গলবার সন্ধ্যায় ইনিস্টিটিউট অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স মিলনায়তনে এক সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

খালেদা জিয়া বলেন, এখন জনগণের পক্ষে সত্য কথা তুলে ধরার জন্য সাংবাদিকদের নির্যাতনের শিকার হতে হচ্ছে। সাংবাদিকরা শুধু নির্যাতিত হচ্ছে না তাদের প্রাণও যাচ্ছে। এমন অবস্থা হয়েছে সত্য কথা লেখা যাবে না।

তিনি বলেন, “দেশের জনগণের জান মালের কোনো নিরাপত্তা নেই। প্রতিনিয়ত মানুষ খুন, গুম, হচ্ছে। ছিনতাই রাহাজানি হচ্ছে। অথচ সরকার ঘুমিয়ে আছে। ছাত্র নেতা হাবিবুর রশীদ হাবিবকে কিছু দিন আগে গুলি করেছিল। অনেক দিন হাসপাতালে থেকে সুস্থ হয়েছে। তাকে আবার গুলি করার চেষ্টা করেছিল। তখন পুলিশ তাকে ধরতে গেলে পুলিশকে গুলি করেছে সন্ত্রাসীরা। আওয়ামী লীগ যখন ক্ষমতায় আসে তখন দেশ কোনো দিক থেকে নিরাপদ নয়। দুর্নীতি বাড়ে, আইন শৃঙ্খলার অবনতি হয়, শেয়ারবাজারে লুটপাট হয়।”

তিনি বলেন, “শুধু দেশের ভেতরে নয়। এই সরকার এত অপদার্থ সীমান্তে মানুষ গুলি করে হত্যা করছে। কিন্তু কোনো প্রতিবাদ করতে পারে না। সেই সরকারের কি দরকার? এই সরকারের ক্ষমতায় থাকার কোনো অধিকার নেই।”

বার্তা২৪/এসএফ

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট


2 Responses to দেশে এখন বিদেশীরাও নিরাপদ নন : খালেদা জিয়া

  1. sikiş izle

    March 13, 2012 at 10:31 am

    i cant get how you can reveal like this remarkable posts admin very much thanks

  2. smackdown oyunları

    March 14, 2012 at 3:20 pm

    Excellent article admin! i bookmarked your world-wide-web weblog. i’ll search forward if you can have an e-mail listing adding.