Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

১২ মার্চ: ফখরুল-খোকার বিরুদ্ধে জিডি

ঢাকা, ৫ মার্চ: রাজধানীর রমনা ও পল্টন থানায় বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও ঢাকা মহানগর বিএনপি আহবায়ক সাদেক হোসেন খোকার নামে পৃথক দু’টি সাধারণ ডায়েরি করেছেন আওয়ামী লীগ সমর্থক দুই আইনজীবী। ১২ মার্চ বিএনপির ‘ঢাকা চলো’ কর্মসূচির কারণে জনগণের নিরাপত্তা রক্ষার আবেদন জানিয়ে এ জিডি দুটি করা হয়।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের ডিএমপির পল্টন ও রমনা থানায় পৃথক এ দুটি জিডি করা হয়। সোমবার রাত সাড়ে ৮টার দিকে এ দুটি জিডি করা হয়।

পল্টন থানার পরিদর্শক গোলাম সরোয়ার ও রমনা থানার ওসি মো. শাহআলম বিষয়টি নিশ্চিত করেছেন।

পল্টন থানায় জিডিটি করেছেন অ্যাডভোকেট শেখ আল আহমদ। ঠিকানা দেয়া হয়েছে ২৬ কোর্ট হাউজ স্ট্রিট, ঢাকা।

অন্যটি করা হয়েছে রমনা থানায়। এটি করেছেন অ্যাডভোকেট আনোয়ার সাদাত শাওন। ঠিকানা দেয়া হয়েছে ১৬/২, কোর্ট হাউজ স্ট্রিট, ঢাকা।

জিডিতে বলা হয়, গত ২ মার্চ বিএনপির নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে বিএনপি আয়োজিত এক সংবাদ সম্মেলনে সাদেক হোসেন খোকা ১২ মার্চ বিএনপির ‘ঢাকা চলো’ কর্মসূচির দিনে আওয়ামী লীগের বেশ কয়েকজন মন্ত্রী-এমপিকে বের না হওয়ার আহবান জানান।

তার এ বক্তব্যের পরিপ্রেক্ষিতে ধারণা করা হচ্ছে, মহাসমাবেশের সময় বিএনপি নৈরাজ্যকর পরিস্থিতির সৃষ্টি করতে পারে। জানমালের ক্ষতি সাধন করতে পারে। একইসঙ্গে সেই সব মন্ত্রী-এমপিদের জীবন হুমকির মুখে পড়তে পারে। তাই পুলিশ প্রশাসনকে জনস্বার্থে আগাম ব্যব্স্থা নেবার আহবান জানানো হয়েছে।

বার্তা২৪/এমআইআর/জবা

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট