Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

‘এসব বিষয়ে মাথা ঘামানোর সময় নেই আমার’

এ সপ্তাহে মুক্তি পেয়েছে চলচ্চিত্র ‘আমার চ্যালেঞ্জ’। আশা প্রোডাকশনের ব্যানারে ছবিটি প্রযোজনা করেছেন প্রয়াত মনির হোসেন। বদিউল আলম খোকনের পরিচালনায় এতে অভিনয় করেছেন সময়ের নাম্বার ওয়ান নায়ক শাকিব খান। আজকের ‘টেলিফোনে কিছুক্ষণ’ বিভাগে কথা বলেছেন তিনি। তার সঙ্গে কথা বলে লিখেছেন সাইফ চন্দন
চারদিকে হট্টগোল শোনা যাচ্ছে!
মারামারি করছি। তবে যেনতেন মারামারি নয়। শূন্যের ওপর মারামারি করছি। এফডিসিতে একটি ছবির শুটিংয়ের জন্য এ মারামারি অ্যারেঞ্জ করা হয়েছে।
কোন ছবির শুটিং চলছে?
‘মাই নেম ইজ খান’ ছবির। শাওন ভাইয়ের এ ছবিটি পরিচালনা করছেন বদিউল আলম খোকন ভাই।
এ সপ্তাহে তার পরিচালনায় ‘আমার চ্যালেঞ্জ’ ছবিটি মুক্তি পেয়েছে?
এ ছবি আমার ক্যারিয়ারের আরেকটি উল্লেখযোগ্য ছবি হবে। নির্মাণ সময় থেকেই এ ছবিটি নিয়ে আমার আশা ছিল অনেক। তাছাড়া এ ছবির প্রযোজক-পরিচালকের ‘প্রিয়া আমার প্রিয়া’ ছবিটি আমার ক্যারিয়ারে সর্বাধিক রেকর্ড গড়েছে।
‘আমার চ্যালেঞ্জ’ মুক্তির পর আপনার আশা পূরণ হয়েছে কি?
অবশ্যই। প্রথম তিনদিনে ছবিটি দেখার জন্য যে পরিমাণ দর্শক সমাগম হয়েছে তাতে আমি সন্তুষ্ট। দিনে দিনে এর দর্শকপ্রিয়তা বেড়েই যাচ্ছে। একটু আগেও শুনেছি প্রেক্ষাগৃহে উপচেপড়া ভিড়। ‘আমার চ্যালেঞ্জ’ আমার আশা পূরণ করতে চলেছে।
আপনার বিগত মুক্তিপ্রাপ্ত ছবির তুলনায় বাড়তি কি আছে এ ছবিতে?
পরিপূর্ণ ও দর্শক পছন্দের মতো এ সময়ের গল্প। উপস্থাপনে সমসাময়িক প্রেক্ষাপট। বিদেশী লোকেশন, যেখানে টলিউড ও বলিউডি ছবির শুটিং হয় সেখানে এ ছবির কিছু দৃশ্য শুটিং হয়েছে। সব মিলিয়ে ভিন্ন স্বাদ।
অনেকেই বলছেন আপনি বেশ পলিটিক্স করে ইন্ডাস্ট্রিতে আছেন। বিভিন্ন মিডিয়ায় চলচ্চিত্রজনরা আপনার সম্পর্কে এমন মন্তব্যই করছেন?
একথা আমি মানতে পারলাম না। কারণ, দেশে এবং আমাদের চলচ্চিত্রে অনেক বড় বড় পলিটিশিয়ান আছে। তাহলে তো চাইলে অনেকেই সেরা নায়ক হতে পারতো। নায়ক হওয়ার জন্য আর সাধনা করতে হতো না। আসলে যারা অভিযোগ তুলেছেন তারা অনেকেই আমাকে তাদের ছবিতে অভিনয়ের জন্য বলেন। কিন্তু গল্প ও চরিত্র পছন্দ না হওয়া বা শিডিউলের কারণে যখন তাদের না করে দেই তখনই তারা আমাকে নিয়ে এসব কথা বলেন। অবশ্য এসব বিষয়ে মাথা ঘামানোর সময় নেই আমার।
আগামীর পরিকল্পনা কি?
মুক্তি অপেক্ষায় আছে ‘এক টাকার দেনমোহর’ ও ‘এক মন এক প্রাণ’। দুটি ছবিই সুপারহিট হওয়ার মতো। এছাড়া খুব শিগগিরই শুটিং করতে মালয়েশিয়া যাচ্ছি দুটি ছবি নিয়ে। জাকির হোসেন রাজুর পরিচালনায় এবং উত্তম আকাশের পরিচালনায় ভিন্ন ধরনের গল্প ও উপস্থাপনে দুটি ছবির শুটিং করবো এপ্রিল-মে মাসে। আর চলতি বছরে শুক্রবারে কোন শিডিউল রাখছি না। তাছাড়া এ বছর ১৫টি ছবিতে অভিনয় করলেও আগামী বছর থেকে ১০-১২টির বেশি ছবিতে অভিনয় করবো না।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট


2 Responses to ‘এসব বিষয়ে মাথা ঘামানোর সময় নেই আমার’

  1. s.i.rubel

    March 6, 2012 at 12:08 pm

    nice pic
    rubel

  2. Topu

    March 7, 2012 at 8:26 pm

    Sakib really gd actor for bangladesh!