Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

মহাসমাবেশ: হোটেলে থাকতে তথ্য দিতে হবে থানায়

ঢাকা, ৪ মার্চ: বিএনপির ১২ মার্চের কর্মসূচিকে সামনে রেখে রাজধানীর আবাসিক হোটেলগুলোতে অলিখিত নির্দেশনা দিয়েছে পুলিশ। সংশ্লিষ্ট থানার পুলিশ কর্মকর্তারা হোটেলের ম্যানেজার ও মালিককে তা মেনে চলার জন্য বলেছে। শনিবার থেকে পুলিশ এ নির্দেশনা দিয়েছে বলে জানা গেছে।

রাজধানীর ফার্মগেট, মিরপুর, মহাখালী, মগবাজার, বংশাল, সদরঘাট, গাবতলি, যাত্রাবাড়ীসহ বিভিন্ন এলাকার হোটেল ম্যানেজার বা মালিককে সংশ্লিষ্ট থানা থেকে ৪-১২ মার্চ একই এলাকা থেকে আসা তিনজনের অধিক লোককে হোটেলের রুম ভাড়া না দেয়ার নির্দেশনা দেয়া হয়েছে। সে সঙ্গে এ সময় হোটেলে অবস্থানকারীদের ছবিসহ সব তথ্য থানায় দেয়ার জন্যও বলা হয়েছে।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের একাধিক কর্মকর্তা জানিয়েছেন, ওপর মহলের নির্দেশে এ ব্যবস্থা নেয়া হয়েছে। তাছাড়া বিএনপির কর্মসূচি থেকে নাশকতার ঘটনা ঘটতে পারে এমন আশঙ্কা থেকেই এ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও দাবি করেন তারা।

এদিকে, বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব ফকরুল ইসলাম আলমগীর একটি অনুষ্ঠানে অভিযোগ করেছেন, তাদের ১২ মার্চের কর্মসূচি প্রতিহত করার জন্য বিভিন্নভাবে প্রতিবন্ধকতা সৃষ্টি করছে সরকার।

তবে রাজধানীর বিভিন্ন এলাকার আবাসিক হোটেলগুলোর ম্যানেজার বিষয়টি স্বীকার করেছেন। কিন্তু এ ব্যাপারে তারা বেশি কিছু জানাতে রাজি হননি।

ডিএমপির গণমাধ্যম শাখায় যোগাযোগ করা হলে এ ব্যাপারে তাদের কাছে কোনো তথ্য নেই বলে জানানো হয়।

বার্তা২৪/এসকে/জবা

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট