Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

যেভাবে ডিবি পুলিশ গুলিবিদ্ধ হলেন

ঢাকা, ২ মার্চ: রাজারবাগে দিনেদুপুরে এক ডিবি পুলিশ কনস্টেবল গুলিবিদ্ধ হয়েছেন। ঘটনায় জড়িত সন্দেহে তাৎক্ষণিক ঘটনাস্থল হতে ১টি রিভলভার ও ১৩ রাউন্ড গুলিসহ একজনকে আটক করেছে পল্টন মডেল থানা পুলিশ।

 

জানা যায়, ডিবি কনস্টেবল লুৎফর রহমান (৩০) শুক্রবার বেলা সাড়ে ১২টার দিকে রাজারবাগ টেলিকম ভবনের নিচে গুলিবিদ্ধ হন। তার ঘাড়ে এক রাউন্ড গুলি লাগে। প্রথমে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও পরবর্তীতে গুরুতর আহত অবস্থায় সিএমএইচ এ স্থানান্তর করা হয়। আহত লুৎফরের গ্রামের বাড়ি শরিয়তপুর জেলায়। ঢাকার বাসাবো এলাকায় তিনি স্ত্রী ও এক মেয়ে নিয়ে থাকেন।

 

ডিবি কনস্টেবল আলম জানান, ডিউটি শেষ করে লুৎফর বাড়ির উদ্দেশে রওনা হন। রাজারবাগ টেলিকম সেন্টারের কাছে একদল ছিনতাইকারী পালিয়ে যাচ্ছিল। লুৎফর মোটরসাইকেলে তাদের পিছু নেয়ার প্রস্তুতি নেন। তারপর ‘ছিনতাইকারী’ বলে চিৎকার করেন। তার আহবানে সাড়া দিয়ে জনগণও ছিনতাইকারীর পিছু নেয়। এ সময় এক ছিনতাইকারীর গুলিতে লুৎফর গুলিবিদ্ধ হন।’’

 

তাকে তাৎক্ষণিক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হলেও কর্তব্যরত চিকিৎসক না থাকায় একঘণ্টা তাকে চিকিৎসার জন্য হাসপাতালিই ছটফট করতে হয়।

 

এসময় হাসপাতালে উপস্থিত হয়ে ডিসি ডিবি মনিরুজ্জামান জানান, প্রাথমিকভাবে ঘটনাটি ছিনতাইয়ের বলে ধারণা করা হচ্ছে। একজন কর্তব্যপরায়ণ পুলিশ নিজ দায়িত্ব পালন করতে গিয়ে গুলিবিদ্ধ হয়েছেন।’’

 

পল্টন মডেল থানা পুলিশ ১টি দেশী রিভলবার ও ১৩ রাউন্ড গুলিসহ যে ব্যক্তিকে  আটক করেছে তার নাম নাজমুল আলম খান (২২)।

 

পল্টন থানার ডিইটি অফিসার কাজী শরীফুল ইসলাম তথ্যটি নিশ্চিত করেছেন।

 

দিনব্যাপী আটক নাজমুলকে জিজ্ঞাবাদ করেও সন্ধ্যা পর্যন্ত কোনো তথ্য পায়নি পল্টন মডেল থানা পুলিশ।

 

পল্টন থানার ওসি মো. শহিদুল হক এ ব্যাপারে কোনো মন্তব্য করতে রাজি হননি।

 

মতিঝিল জোনের এসি মো. আসাদুজ্জামান জানান,‘‘তদন্ত করে এ ব্যাপারে মন্তব্য করা হবে।’’

 

বার্তা২৪/জিএমডি/জিসা

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট