Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

“মহাজোট এখন মহাজটে পরিণত হয়েছে”: কাজী জাফর

সীতাকুণ্ড, ২ মার্চ: জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য কাজী জাফর আহমেদ বলেছেন, “মহাজোট এখন মহাজটে পরিণত হয়েছে। মহাজোট থেকে বেরিয়ে আসা সময়ের ব্যাপার মাত্র। আগামী সংসদ নির্বাচনে জাতীয় পার্টি এককভাবে নির্বাচন করবে।”

 

শুক্রবার চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলা জাতীয় পার্টির কর্মী সমাবেশে তিনি এ কথা বলেন। স্থানীয় জেলা পরিষদ অডিটরিয়ামে বিকাল চারটায় এ সমাবেশ হয়।

 

কাজী জাফর আহমেদ আরো বলেন, “৪২টি নদীতে বাঁধ দিয়ে ভারত বাংলাদেশে পানি প্রবেশ বন্ধ করে দিয়েছে। দখল করে রেখেছে ১৭ হাজার একর কৃষিজমি। অথচ সরকার কোনো প্রতিবাদ না করে নীরব ভূমিকা পালন করছে। এভাবে চলতে থাকলে কয়েক বছরের মধ্যে দেশ মরুভূমিতে পরিণত হবে। নতজানু এই ব্যর্থ সরকার ক্ষমতায় থাকার অধিকার হারিয়েছে।”

 

তিনি আরো বলেন, “সাংবাদিক দম্পত্তি হত্যার সুষ্ঠু তদন্ত হলে অনেক রাঘববোয়াল ধরা পড়বে। তাই সরকার ঘাতকদের ধরছে না। সাংবাদিক দম্পত্তি হত্যার সঙ্গে সরকারের দুর্নীতিপরায়ণ নেতারা জড়িত। সরকারের অপকর্ম ও ব্যর্থতার দায়-দায়িত্ব জাতীয় পার্টি বহন করবে না।”

 

উপজেলা জাতীয় পার্টির সভাপতি নুরুন নবী ভূঁইয়ার সভাপতিত্বে এ সমাবেশে বক্তব্য দেন সেক্রেটারি  রেজাউল করিম বাহার, চট্টগ্রাম উত্তর জেলা জাতীয় পার্টির সভাপতি গাজী মাজহারুল হক শাহ, সাধারণ সম্পাদক দিদারুল কবির দিদার, মিরসরাই উপজেলা সভাপতি প্রফেসর সায়েস্তা খান, সীতাকুণ্ড পৌর শাখার সাধারণ সম্পাদক রফিক চৌধুরী, সাংগঠনিক সম্পাদক শওকত আলী, শ্রমিক পার্টির আমিনুর রহমান, জাপা নেতা শক্তি পদ রায়, আবুল কালাম আবু, জসিম উদ্দিন, হাজি সালাউদ্দিন, আজিজুল হক মিন্টু, ইকবাল হোসেন ও ছাত্রনেতা ফছিউল আলম।

 

বার্তা২৪/টিআই/জাই

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট