Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

রাজশাহীতে ফেনসিডিলসহ ৩ পুলিশ গ্রেফতার

রাজশাহী, ২ ফেব্রুয়ারি: রাজশাহী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে ৯৫৪ বোতল ফেনসিডিলসহ রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের তিন কনস্টেবলকে গ্রেফতার করেছে।
গ্রেফতার তিন পুলিশ হলেন সিদ্দিকুর রহমান, আ. সামাদ ও লালন মাহমুদ। একই ঘটনায় অটোরিকশাচালক সাইফুল ইসলামকেও গ্রেফতার করা হয়েছে।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের রাজশাহী সদর এ সার্কেলের পরিদর্শক ভূপতি বর্মণ বাদী হয়ে চারজনের নামে নগরের রাজপাড়া থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা করেন। সকালেই তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

 

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে তারা অভিযান চালিয়ে রাজশাহী নগরের গুড়িপাড়া এলাকায় একটি অটোরিকশা আটক করে। অটোরিকশার পেছনের আসনে সিদ্দিকুর, সামাদ ও লালন বসা ছিলেন। তাদের পায়ের কাছে ফেনসিডিলের বোতলগুলো রাখা ছিল। আটকের পরে তারা নিজেদের রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের কনস্টেবল বলে পরিচয় দেয়। কিন্তু তাদের কাছে কোনো আদেশ নামার কপি ছিল না। তাদের ইউনিফর্ম ছিল না, সরকারি যানবাহনও ছিল না।

একই সঙ্গে অটোরিকশার চালক সাইফুল ইসলামকেও আটক করে।
আটক সাইফুল ইসলাম জানিয়েছে, মতিহার থানা এলাকায় ওই তিনজন তার গাড়িটি ভাড়া নেয়।

 

মামলার বাদী ভূপতি কুমার বর্মণ বলেন, “ভোর চারটার দিকে মহানগর গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আটক কনস্টেবলদের সপক্ষে একটি সিসি নিয়ে আসেন। কিন্তু তাতে সাধারণ ডায়েরি (জিডি) নম্বর ছিল না। নম্বরের জায়গা ফাঁকা ছিল। নিয়ম অনুযায়ী বাইরে অভিযানে যেতে হলে তাদের সিসির কপি নিয়ে যেতে হয়।” তিনি বলেন, “এ সব অসংগতির ব্যাপারে গোয়েন্দা পুলিশ কনস্টেবল ও ভারপ্রাপ্ত কর্মকর্তা কোনো সদুত্তর দিতে পারেনি।”
রাজপাড়া থানার উপপরিদর্শক আবদুর রব বলেন, “তাদের মাদক দ্রব্য আইনে মামলা করে শুক্রুবার সকাল সাড়ে নয়টার দিকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।
রাজশাহী মহানগর পুলিশ কমিশনার এম ওবায়দুল্লাহ বলেন, “আমি জানি যে মাদক নিয়ন্ত্রণ অধিদফতর থেকে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে। মামলা হয়েছে। তদন্ত করে যাতে উপযুক্ত ব্যবস্থা নেয়া হয়, সে বিষয়টি আমরা নিশ্চিত করব।”

 

বার্তা২৪/জাই

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট