Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

আসছে ‘আমাদের শার্লক হোমস’

ঢাকা, ২৮ ফেব্রুয়ারি: স্যার আর্থার কোনাল ডয়েলের বিখ্যাত গোয়েন্দা চরিত্র শার্লক হোমস আসছেন বাংলাদেশে। রোম হর্ষক, রগরগে, অ্যাকশন, থ্রিলার এবং নাটকীয় গোয়েন্দা সিরিজ ‘শার্লক হোমস’। যা স্যার আর্থার কোনাল ডয়েল বৃটেনের প্রেক্ষাপটে রচনা করেছিলেন। কিন্তু এখন বাংলাদেশের প্রেক্ষাপটের সঙ্গে মিলিয়ে সেই শার্লক হোমসকেই ছোট পর্দায় নিয়ে  আসছে পরিচালক আরিফ এ আহনাফ। যেখানে দেশী শার্লক হোমসের ভূমিকায় দেখা যাবে অভিনেতা শতাব্দী ওয়াদুদকে।

 

ধারাবাহিক এই নাটকটি প্রচারিত হবে চ্যানেল নাইনে। প্রতি শনিবার, রোববার এবং সোমবার রাত ১১টায়। যেখানে প্রতি সপ্তাহ ‘আমাদের শার্লক হোমস’ খুলবে একটি করে নতুন রহস্যের জট। স্যার আর্থার কোনাল ডয়েল শার্লক হোমস সিরিজে মোট ৬৫টি ছোটগল্প এবং চারটি উপন্যাস লিখেছেন। যার প্রত্যেকটিই দেখা যাবে চ্যানেল নাইনের ‘আমাদের শার্লক হোমস’ ধারাবাহিকটিতে।

 

স্যার আর্থার কোনাল ডয়েলের মূল গল্প এবং বাংলাদেশের বর্তমান সময় ও সমাজব্যবস্থাকে মাথায় রেখে পর্ব রচনা করেছেন জাকারিয়া সৌখিন, মনোয়ার কবির ও মেহেদি হাসান। ‘শার্লক হোমস’ শতাব্দী ওয়াদুদের নাটকের অন্যান্য চরিত্র দেখা যাবে মনজুর মোর্শেদ ও মুমতাহিনা টয়াকে। তাছাড়া প্রতিটি নতুন গল্পে নতুন নতুন চরিত্রে অভিনয় করবেন আরো অনেক সুপরিচিত শিল্পীরা।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট