Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

বেসিস অ্যাওয়ার্ড নাইটে সম্মাননা পেলেন যারা

গত ২৫ ফেব্রুয়ারি সন্ধ্যায় অনুষ্ঠিত হল বেসিস সফটএক্সপো ২০১২ এর জমকালো অ্যাওয়ার্ড নাইট। অ্যাওয়ার্ড নাইটে আজীবন সম্মননা, ডিজিটাল চ্যাম্পিয়নশীপ অ্যাওয়ার্ড, স্পেশাল কন্ট্রিবিউশন অ্যাওয়ার্ডসহ বেসিস আয়োজিত বিভিন্ন প্রতিযোগিতার বিজয়ীদের পুরস্কৃত করা হয়। অনুষ্ঠানে বেসিসের প্রতিষ্ঠাতা সভাপতি এ তৌহিদ এবং বাংলাদেশ কম্পিউটার সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি এবং বেসিসের দ্বিতীয় সভাপতি এস এম কামালকে যৌথভাবে আজীবন সম্মাননা প্রদান করা হয়। জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর) কে দেওয়া হয় ডিজিটাল চ্যাম্পিয়নশীপ অ্যাওয়ার্ড। বাংলাদেশ গণিত অলিম্পিয়াড কমিটি এবং প্রয়াত বেসিস সদস্য এ এস এম শামসুজ্জামান পাপ্পুকে যৌথভাবে দেওয়া হয় স্পেশাল কন্ট্রিবিউশন অ্যাওয়ার্ড।

এছাড়া বেসিস আয়োজত আইটি ইনোভেশন সার্চ প্রোগ্রামের (আবিস্কারের খোঁজে) বিজয়ী প্রকল্পগুলো হচ্ছে: ভয়েস গাইডেড ইউটিলিটি রোবট (চ্যাম্পিয়ন), এপোড্রেবল মার্কার লেস মোশন ক্যাপচার সলিউশন (প্রথম রানারআপ) এবং ডক্টর সফটওয়্যার (দ্বিতীয় রানারআপ)।

কোড ওয়ারিয়রস চ্যালেঞ্জ প্রতিযোগিতায় ৪টি ট্র্যাকে শিক্ষার্থী ও প্রফেশনাল ক্যাটাগরিতে মোট ৮ দলকে বিজয়ী ঘোষনা করা হয়। অ্যান্ড্রোয়েড ট্র্যাকে শিক্ষার্থী ক্যাটাগরিতে চ্যাম্পিয়ান দলের নাম সার্জ এবং প্রফেশনাল ক্যাটাগরিতে চ্যাম্পিয়ান দল দ্যা ইনক্রেডেবল, পিএইচপি ট্র্যাকে শিক্ষার্থী ক্যাটাগরিতে চ্যাম্পিয়ান দলের নাম ব্যাড টাইমিং এবং প্রফেশনাল ক্যাটাগরিতে চ্যাম্পিয়ান দল মুক্ত এক্সএসএস, ডট নেট ট্র্যাকে শিক্ষার্থী ক্যাটাগরিতে চ্যাম্পিয়ান দলের নাম সাসট ট্রাইঙ্গেল এবং প্রফেশনাল ক্যাটাগরিতে চ্যাম্পিয়ান দল স্মার্ট ওয়ারিরস এবং জাভা ট্র্যাকে শিক্ষার্থী ক্যাটাগরিতে চ্যাম্পিয়ান দলের নাম বুয়েট নোবডিস এবং প্রফেশনাল ক্যাটাগরিতে চ্যাম্পিয়ান দল স্পেকট্রাম ওয়ারিরস।

বেসিসের কোষাধ্যক্ষ আলমাস কবিরের উপস্থাপনায় অনুষ্ঠিত পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অধ্যাপক জামিলুর রেজা চৌধুরী, বাংলাদেশ কম্পিউটার কাউন্সিলের নির্বাহী পরিচালক জ্ঞানেন্দ্র নাথ বিশ্বাস, জিপি আইটির প্রধান নির্বাহী কর্মকর্তা পিটার এন্থনি ডিনডিয়াল, বেসিস সভাপতি মাহবুব জামান, বিএস সভাপতি ফয়েজ উল্লাহ খান প্রমুখ।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট


3 Responses to বেসিস অ্যাওয়ার্ড নাইটে সম্মাননা পেলেন যারা

  1. saju khan

    February 27, 2012 at 12:47 am

    ami bostu nisto sonbad chai

  2. sikiş izle

    March 13, 2012 at 10:30 am

    I used to be curious about your up coming article admin actually required this weblog super incredible website

  3. smackdown oyunları

    March 14, 2012 at 3:20 pm

    you’re genuinely quantity 1 admin your blogging is remarkable i generally check your web site i am guaranteed you is going to be the most effective