Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

শিরোপার দিকে আরো এগিয়ে গেল ম্যানসিটি

ম্যানচেস্টার, ২৬ ফেব্রুয়ারি: ইংলিশ প্রিমিয়ার লিগে সব দলকে ছাড়িয়ে শিরোপার পথে আরো এগিয়ে গেল ম্যানচেস্টার সিটি।শনিবার রাতে তারা ৩-০ গোলে হারায় ব্ল্যাকবার্ন রোভার্সকে।সেই সঙ্গে পয়েন্ট তালিকার দ্বিতীয় দল ম্যানচেস্টার ইউনাইটেডের চেয়ে ৫ পয়েন্ট এগিয়ে গেল তারা।

হোচট খেতে খেতে পথ চলারও অবসান ঘটেছে চেলসির।টানা ৫ ম্যাচ পর জয়ের মুখ দেখলো তারা বোল্টন ওয়ান্ডারার্সের বিপক্ষে ৩-০ গোলে।এতে কিছুটা হলেও চাপ কমলো কোচ আন্দ্রে ভিলাস বোয়াসের ওপর থেকে।

পুরো মাঠে সিটির খেলোয়াড়দের দাপট ছিলো চোখে দেখার মতো। হেসে-খেলে খেলে যায় তারা শুরু থেকে শেষ পর্যন্ত।এরই মধ্যে দলের হয়ে গোল তিনটি করেন মারিও বালোতেল্লি, সার্জিও আগুয়েরো ও বদলী খেলোয়াড় এডিন জেকো।

খেলার ৩০ মিনিটে প্রথমে দলকে এগিয়ে দেন বালোতল্লি। এরপর ৫২ মিনিটে গোল ব্যবধান দ্বিগুন করেন আর্জেন্টাইন তারকা সার্জিও আগুয়েরো। আর ৮১ মিনিটে বোল্টনের কফিনে শেষ পেরেক ঠোকেন সার্বিয়ান এডিন জেকো।

এই খেলায় জেতায় সিটির পয়েন্ট দাড়ালো ২৬ খেলায় ৬৩।এতে ৫ পয়েন্ট পেছনে পড়লো তাদের নগর প্রতিপক্ষ ম্যানচেস্টার ইউনাইটেড।তবে পয়েন্ট ব্যবধান দুইয়ে কমিয়ে আনারও সুযোগ পাচ্ছে দলটি রোববার।বর্তমান চ্যাম্পিয়নদের সেদিন অতিথি হয়ে খেলতে যাওয়ার কথা নরউইচ সিটির মাঠে।

তালিকার তৃতীয় দল টটেনহ্যাম হটস্পারের পয়েন্ট ২৫ খেলায় ৫৩, চতুর্থ দল চেলসির চেয়ে সাত বেশি।আর ৪৩ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে আছে আর্সেনাল।

রাতের অন্যান্য খেলায় ফুলহ্যাম ১-০ গোলে কুইন্স পার্ক রেঞ্জার্সকে ও ওয়েস্ট ব্রমউইচ ৪-০ গোলে সান্ডারল্যান্ডকে হারায়।এছাড়া নিউক্যাসল ইউনাইটেড ও উলভারহ্যাম্পটন ওয়ান্ডারার্স ২-২ ও উইগ্যান অ্যাথলেটিক ও অ্যাস্টন ভিলার খেলা গোলশূন্য ড্র হয়।

বা২৪/আরকে

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট