Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

মুন্সিগঞ্জের অগ্নিকাণ্ডে ২৫ ঘর ও ১১টি দোকান ভস্মিভূত

মুন্সিগঞ্জ, ২৫ ফেব্রুয়ারি: মুন্সিগঞ্জের হাতিমারা, টঙ্গিবাড়ি ও পুরাবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে ২৫টি ঘর ও ১১টি দোকান ভস্মিভূত হয়েছে। এতে ক্ষতির পরিমাণ প্রায় কোটি টাকা।

শনিবার বেলা সাড়ে ১২টার দিকে পর পর তিনটি জায়গায় ভয়াবহ এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

ঘটনার বিবরণীতে জানা যায়, উপজেলার হাটবালিগাঁও মনিপাড়া গ্রামের মালেক মিয়ার বসতঘর থেকে আগুনের সূত্রপাত হলে তা পাশের বসত বাড়িতে ছড়িয়ে পড়ে। এতে মালেক মিয়ার পাঁচটি, নারায়ণের সাতটি, রতন মিয়ার তিনটি ও মিন্টু মিয়ার দু’টি বসতঘর আগুনে পুড়ে যায়। ভিতরে যে সব আসবাবপত্র স্বর্ণালংকার ও টাকা পয়সা ছিল তার আবশিষ্ট কোনো কিছুই নেই। বৈদ্যুতিক র্শট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয় বলে স্থানীয়রা জানায়।

গ্রামবাসীরা আরো জানান, দমকল কর্মীদের খবর দেয়া হলেও ঘটনাস্থলে তাদের পৌঁছানোর আগেই স্থানীয় গ্রামবাসীরা আগুন নেভাতে সক্ষম হয়। মুন্সিগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মকর্তা দুলাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

মুন্সিগঞ্জে সদর উপজেলা হাতিমারা ও পুরাবাজারে, অগ্নিকাণ্ডে ১০টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। শনিবার দুপুর ৩ট সময় অগ্নিকাণ্ড সংঘটিত হয়। খবর পেয়ে সদর ফায়ার সার্ভিস কর্মীরা এসে ঘণ্টাখানিক চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

অগ্নিকান্ডে দোকানের নগদ টাকা, মূল্যবান মালসামানসহ ১০ লাক টাকার সম্পদ পুড়ে ছাই হয়ে যায়। বৈদ্যুতিক শট সাকিট থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হতেপারে ধারণা করছে ফায়ার সার্ভিস বিভাগ।

টংগীবাড়ি থানার অফিসার্স ইনচার্জ মো. শহিদুল ইসলাম জানান, বালিগাও বাজারের ৫টি বড় ঘর ২০টি ছোট ছাপড়া পুড়ে ভস্মিভূত হয়ে গেছে।

এ দিকে সদর থানার অফিসার্স ইনচার্জ মো. আবুল বাশার বলেন, “হাতিমারা চৌরাস্তার তিনটি দোকান ভস্মিভূত হয়েছে।”

বা২৪/এটি

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট


2 Responses to মুন্সিগঞ্জের অগ্নিকাণ্ডে ২৫ ঘর ও ১১টি দোকান ভস্মিভূত

  1. Ismail Shawn

    February 26, 2012 at 12:16 am

    Very very saddddd……

  2. md anower

    February 26, 2012 at 1:51 pm

    very bad