Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

আওয়ামী লীগই দক্ষিণাঞ্চলের উন্নয়ন করে, অন্যরা নয়: প্রধানমন্ত্রী

পটুয়াখালী, ২৫ ফেব্রুয়ারি: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, “আওয়ামী লীগ ক্ষমতায় থাকলেই দেশের দক্ষিণাঞ্চলের উন্নয়ন হয়, অন্য সরকারের আমলে নয়।

আমাদের সরকার ক্ষমতায় থাকলেই দক্ষিণের মানুষ কিছু পায়। কিন্তু বিএনপি ক্ষমতায় থাকলে লুটপাট, চাঁদাবাজি ও জামি দখল করে সন্ত্রাসের রাজত্ব কয়েম করে।”

পটুয়াখালীর নব-গঠিত রাঙ্গাবালী উপজেলা কমপ্লেক্সের উদ্বোধন করে স্থানীয়দের সঙ্গে এক মতবিনিময় সভায় প্রধানমন্ত্রী এ কথা বলেন।

শেখ হাসিনা বলেন, “বরিশাল অঞ্চল এক সময় খাদ্যভাণ্ডার হিসেবে পরিচিত ছিল। তা থেকে এখন আপনারা পিছিয়ে পড়েছেন। বর্তমান সরকার আপনাদের আবার সেই জায়গায় ফিরিয়ে নিতে নিরলস কাজ করে যাচ্ছে।”

প্রায় ২০০ কোটি টাকার বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করতে শনিবার সকাল সাড়ে ১০টার দিকে হেলিকপ্টারে করে পটুয়াখালীর চর এলাকা রাঙ্গাবালিতে পৌঁছান প্রধানমন্ত্রী।

পটুয়াখালীর সোনারচরকেও কুয়াকাটার মতো পর্যটন কেন্দ্র হিসেবে গড়ে তোলা হবে বলে উল্লেখ করেন তিনি।

এরপর দুপুরে কলাপাড়া-কুয়াকাটা সড়কে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের তিন ছেলে শেখ কামাল, শেখ জামাল ও শেখ রাসেলের নামে তিনটি সেতুর ভিত্তিফলক উন্মোচন করবেন শেখ হাসিনা।

সবশেষে বিকেল ৩টায় কলাপাড়ায় মোজাহার উদ্দিন বিশ্বাস কলেজ মাঠে আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় বক্তৃতা দেবেন প্রধানমন্ত্রী।

বা২৪/জবা

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট