Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষক নিয়োগের প্রশ্নপত্র ফাঁস

সরকার মাজহারুল মান্নান
রংপুর ব্যুরো
রংপুর, ২৪ ফেব্রুয়ারি: সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক নিয়োগের প্রশ্নপত্র ফাঁস হয়ে গেছে। আজ শুক্রবার সারাদেশে এই পরীক্ষা হবে। ডিবি পুলিশ আটজনকে আটক করেছে।

রংপুরের বিশ্ববিদ্যালয়, পার্ক মোড়, আশরতপুর, মডার্ন, ধাপ, সাতমাথাসহ নগরীর বিভিন্ন এলাকার ছাত্রাবাসগুলোতে এ প্রশ্ন পাওয়া যাচ্ছে। গোলাপ, শাপলা, কপোতাক্ষ, পদ্মা এবং জবা শিরোনামে পাঁচ সেট প্রশ্নই রংপুর নগরীতে পাওয়া যাচ্ছে।

কেরানীপাড়ার এক পরীক্ষার্থী জানান ২৪ হাজার টাকা দিয়ে তিনি পাঁচ সেট প্রশ্নপত্র কিনেছেন। কেউ কেউ গ্রুপ করে তিন লাখ টাকা দিয়েও প্রশ্নপত্র সংগ্রহ করেছেন। এখন নগরীর হোটেলগুলোতে প্রশ্নের উত্তরপত্র তৈরি করা হচ্ছে।

ডিবি পুলিশ নগরীর পার্ক মোড়ের একটি দোকান থেকে প্রশ্নপত্রসহ আটজনকে আটক করেছে। তাদের ডিবি অফিসে নিয়ে যাওয়া হয়েছে। ডিবির ওসি মোস্তাফিজুর রহমান বার্তা২৪ ডটনেটকে জানান, তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট


2 Responses to সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষক নিয়োগের প্রশ্নপত্র ফাঁস

  1. sikiş izle

    March 13, 2012 at 1:02 pm

    Excellent post admin! i bookmarked your net webpage. i will look ahead in the event you could have an e-mail record adding.

  2. smackdown oyunları

    March 14, 2012 at 3:37 pm

    hey admin thanks for good and straightforward understandable put up i liked your blog website genuinely considerably bookmarked also