Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

পুনমকে গালমন্দ করলেন তসলিমা

মুম্বাই, ২২ ফেব্রুয়ারি: সোশ্যাল নেটওয়ার্কিং সাইট টুইটারে ভারতের বিতর্কিত মডেল পুনম পান্ডের কঠোর সমালোচনা করেলেন সে দেশে নির্বাসিত বাংলাদেশী লেখিকা তসলিমা নাসরিন। খবর টাইমস অফ ইন্ডিয়ার।

পুনম পান্ডের বিতর্কিত কর্মকাণ্ড এবং টুইটারে তার আপলোড করা অর্ধ-নগ্ন ছবিকে তসলিমা সস্তা পাবলিসিটি বলে আখ্যায়িত করলেন।

তসলিমা নাসরিন সম্প্রতি টুইট করেন, “বার বার বিবস্ত্র হয়েও পুনম তৃপ্ত নয়। সে প্রতিবার জঘন্য থেকেও জঘন্যতর কাজটিই করতে চায়। নতুন নতুনভাবে নোংরামিকে উপস্থাপন করতে চায়।”

তাছাড়া পুনমকে উদ্দেশ্য করে আরো অনেক গালমন্দও করেন তিনি টুইটারে। এর আগে কেউ পুনমকে এতোটা কঠোর এবং সরাসরিভাবে আক্রমণ করেনি। এই ধরনের বিতর্কিত মন্তব্য শোনার পর পুনমের অনুভূতি জানতে চাইলে, তিনি এ ব্যাপারে কোনো মন্তব্য করেননি।

তসলিমা টুইটারে আরো জানান, পুনম পান্ডে খুব ভালো করে জানে কিভাবে সবার নজরে আসতে হবে। তা বড় বড় কথা দিয়েই হোক কিংবা টুইটারে অর্ধ-নগ্ন ছবি পোস্ট করেই হোক। সে কখনোই নোংরামি করে ক্লান্ত হয় না।

উল্লেখ্য, এই পুনম পান্ডে এখনো কোনো কাজের মতো কাজ করতে না পারলেও, তার বিতর্কিত টুইটার উপস্থিতি এবং তার বিতর্কিত মন্তব্য দিয়ে ভারত জুড়ে অনেক আলোচিত-সমালোচিত হয়েছেন। গেল বছররের ক্রিকেট বিশ্বকাপ চলার সময় বিতর্কিত ছবি তুলে পুনম প্রথম সবার নজরে আসেন। এরপর থেকে একের পর এক বিতর্কের সৃষ্টি করে এই স্বঘোষিত ‘মডেল’ টুইটারে অনেক তোলপাড় করেছেন।

বা২৪/আর

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট