Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

৭ মাসের জেল হতে পারে সাইফের!

মুম্বাই, ২২ ফেব্রুয়ারি: ফারাহ খানের স্বামীর গালে শাহরুখের চড় বসানোর পর, এবার পাতৌদির নবাব সাইফের মাথায় চেপে বসেছে উত্তেজনা। তাই তার সঙ্গে বাড়াবাড়ি করতে আসা এক ব্যক্তির নাক ভেঙে দিলেন তিনি।

জানা গেছে, মঙ্গলবার রাতে কারিনা, মালাইকা আরোরা খান, অমৃতা আরোরা এবং তার স্বামী শাকিলের সঙ্গে মুম্বাইয়ের তাজ প্যালেস নামে একটি রেস্টুরেন্টে খেতে যান। সেখানে মুম্বাইয়ের জুহুর বাসিন্দা ইকবাল শর্মা নামে আরেক ব্যক্তি পরিবারের সঙ্গে ডিনারে আসেন। কিন্তু সাইফ এবং তার বন্ধুদের শোরগোলে তারা স্বস্তি পাচ্ছিলেন না। পরে সাইফদের কাছে গিয়ে ইকাবাল চুপ থাকার অনুরোধ করলে, ক্ষেপে যান পাতৌদির নবাব সাহেব। তিনি ইকবালকে বলেন, “নিরবতা পছন্দ করলে কোনো লাইব্রেরিতে যাও।” এভাবে ছোট খাটো কথা থেকে তা হাতাহাতির পর্যায়ে যায়।

প্রতক্ষ্যদর্শীরা জানিয়েছে, গণ্ডগোলটা প্রথমে বেঁধেছিল অমমৃতার স্বামী শাকিল এবং ইকবালে সঙ্গে। কিন্তু সাইফ উত্তেজিত হয়ে ইকবাল শর্মার ঘুঁষি মারলে তার নাক ভেঙে যায় এবং তিনি হোটেল থেকে বেরিয়ে যান।

পরে ইকবাল শর্মা বুধবার সকালে মুম্বাইয়ের কোলবা থানায় ভারতীয় বিধির ৩২৫ ধারায় একটি মামলা করান। যেখানে তিনি অভিযোগ করেন, অভিনেতা সাইফ আলি খান এবং তার সঙ্গে থাকা আরো দুই ব্যক্তি মিলে মারধর করেছে ইকবালকে। যে কারণে তার নাক ভেঙে গেছে।

এদিকে স্থানীয় পুলিশ কর্মকর্তা জানায়, এই মামলা আদালত পর্যন্ত গড়ালে এবং সাইফ দোষী সাব্যস্ত হলে, সাত মাসের জন্য জেলে যেতে হবে তাকে।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট


One Response to ৭ মাসের জেল হতে পারে সাইফের!

  1. sreekanta

    February 24, 2012 at 8:50 pm

    i think saif ali is correct as resturant is not a african jonggle that it wl look like keep silence. so no way saif ali is wrong.