Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

ওয়ানডে দল থেকে বাদ পন্টিং

সিডনি, ২০ ফেব্রুয়ারি: অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক রিকি পন্টিংকে একদিনের সীমিত ওভারের দল থেকে বাদ দেয়া হয়েছে। কারণ হিসেবে সম্প্রতি তার খারাপ ফর্মের কথাই উল্লেখ করা হয়েছে। ওয়ানডেতে ৩০টি শতরানসহ ১৩৭০৪ করা পন্টিংয়ের ক্যারিয়ার এখন হুমকির সম্মুখীন।

২,১,৬,২,৭ এই হল পন্টিংয়ের চলতি সিরিজে পাঁচ ইনিংসের রান। এই বেহাল দশার কারণেই দল থেকে ছেটে ফেলা হল তাকে। তারপরও তাকে ক্লার্কের অনুপস্থিতিতে অধিনায়কের দায়িত্ব দেয়া হয়েছিল। তবে দলের নির্বাটক ইনভেরারিটি এখন বলছেন পন্টিং বাদ পড়েছেন। কারণ ওয়াডে দলে পরিবর্তনের সময় এসেছে।

ইনভেরারিটি বলেন, “তাকে ছাড়া দল অন্য রকম লাগবে। তবে লম্বা সময় পারফর্ম করতে না পারলে যে কোনো খেলোয়াড়কে দল থেকে বাদ পড়তে হয়। এটাই খেলার প্রকৃতি। রিকির রেকর্ড তার পক্ষেই কথা বলবে। অস্ট্রেলিয়ার ক্রিকেট ইতিহাসে তিনি গ্রেট খেলোয়াড়। তার অধীনেই আমরা দুটি বিশ্বকাপ জিতেছি।”

তিনি আরো বলেন, “রিকি তার ব্যাটিং ও দুর্দান্ত ফিল্ডিং দিয়ে অন্য সবাই ছাড়িয়ে গেছে। অন্যের প্রতি তার শ্রদ্ধাবোধ ও ইতিবাচক মনোভাবের ফলে ড্রেসিংরুমের সবাই উপকৃত হয়েছে। অস্ট্রেলিয়ার বিপদে তিনি যে বার বার পাশ দাড়িয়েছে তার প্রমাণ তিনি চলতি সিরিজে ক্লার্কের জায়গায় দায়িত্ব নিয়ে আবারো বুঝিয়ে দিয়েছেন।”

পন্টিং ওয়ানডে দলে শেন ওয়াটসনের জায়গায় খেলেছেন। ওয়াটসন ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন এবং ঘরোয়া ক্রিকেটে ছোট পরিসরের ম্যাচে খেলছেন। এছাড়া নির্বাচক দলে আরো একটি পরিবর্তনের কথা বলেছেন।

পেসার মিশেল স্টার্কের জায়গায় দলে ঢুকবেন রায়ান হ্যারিস। তিনিও ইনজুরিতে ছিলেন। অন্যদিকে উইকেট কিপার হিসেবে হাডিনের চেয়ে ম্যাথু ওয়েডই তাদের একনম্বর পছন্দ বলে জানিয়েছেন নির্বাচক কমিটি।

বার্তা২৪/আরকে/জিসা

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট


6 Responses to ওয়ানডে দল থেকে বাদ পন্টিং

  1. sikiş izle

    March 13, 2012 at 6:32 am

    I needed for this weblog article admin seriously thanks i will glance your future sharings i bookmarked your blog

  2. ucuz notebook

    March 14, 2012 at 4:30 am

    I essential for this webpage publish admin truly thanks i’ll look your next sharings i bookmarked your website

  3. escort ilanlari

    March 14, 2012 at 5:09 am

    Amazing article admin thank you. I located what i was searching for here. I’ll review overall of posts with this time of day

  4. sikvar

    March 14, 2012 at 6:08 am

    hey admin thanks for great and effortless understandable publish i adored your website web page truly significantly bookmarked also

  5. smackdown oyunları

    March 14, 2012 at 2:54 pm

    Good article admin! i bookmarked your word wide web blog. i will glimpse ahead should you will have an e-mail number adding.

  6. samsung 1080p hdtv

    March 14, 2012 at 11:41 pm

    I really like how you write. You have a winning informational article here. I’m hoping you will add more articles on this subject so I can keep up with you. http://www.samsung1080phdtv.net/