Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

দেশ রক্ষার লড়াইয়ে শামিল হোন: পেশাজীবীদের খালেদা

ঢাকা, ১৯ ফেব্রুয়ারি: বিরোধী দলের নেতা ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া প্রকৌশলী ও কৃষিবিদ নেতাদের সঙ্গে এক মতবিনিময় সভায় বলেছেন, “দেশকে রক্ষা করতে সকলকে ঐক্যবদ্ধভাবে লড়াইয়ে শামিল হতে হবে।”

‘চলো চলো ঢাকা চলো’ কর্মসূচি সফল করতে রোববার রাতে গুলশান কার্যালয়ে প্রকৌশলী ও কৃষিবিদদের সঙ্গে তিনি মতবিনিময় করেন।

অ্যাসোসিয়েশন অব ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (অ্যাব) এবং এগ্রিকালচারিস্ট অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (অ্যাব) এর নেতাদের সঙ্গে পৃথকভাবে মতবিমিনয় করেন খালেদা জিয়া। এতে সারা দেশ থেকে আসা দু’ই সংগঠনের শতাধিক প্রকৌশলী ও কৃষিবিদ অংশ নেন।

পৃথকভাবে দুই ঘণ্টার মতবিনিময়ে তিনি দেশের সার্বিক পরিস্থিতি পর্যালোচনা পেশাজীবীদের বিভিন্ন সমস্যা নিয়ে আলোচনা এবং ১২ মার্চে প্রকৌশলী ও কৃষিবিদদের অংশগ্রহণের কৌশল নিয়ে কথা বলেন।

খালেদা জিয়া বলেন, “আওয়ামী লীগের হাতে দেশ নিরাপদ নয়। আপনারা পেশাজীবী, ছাত্র সমাজ, সাধারণ শ্রমিক ব্যবসায়ী সবাই চরম দুর্ভোগে আছেন। এ পরিস্থিতিতে সবাই মিলে স্বৈরাচারি এ সরকারকে সরাতে হবে। কেননা তারা ক্ষমতা স্থায়ী করতে এখন নানাবিধ কৌশল নিয়েছে। আমরাও বলে দিয়েছি তত্ত্ববাধয়ক পুনবর্হাল করে নির্বাচন দিতে হবে। অন্যথায় গণলড়াইয়ের মুখে আপনারা টিকতে পারবেন না।”

এ সময় দলের ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর উপস্থিত ছিলেন। প্রকোশলী নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন, অ্যাব’র আহবায়ক মাহমুদুর রহমান, ডুয়েটের সাবেক ভিসি অধ্যাপক আনোয়ারুল আজিম, অ্যাব নেতা আ ন হ আক্তার হোসেন, হারুণ অর রশিদ, রিয়াজুল ইসলাম রিজু ও জসিম উদ্দিন।

কৃষিবিদ নেতাদের মধ্যে ছিলেন, অ্যাব’র আহবায়ক আনোয়ারুন্নবী মজুমদার বাবলা, সদস্য সচিব কৃষিবিদ হাসান জাফির তুহিন ও কৃষিবিদ শামিমুর রহমান শামিম।

মতবিনিময়ের আগে মাহমুদুর রহমান তার লেখা ‘জেল থেকে জেলে’ ও ‘নব রুপে বাকশাল’ বই দুটি বেগম খালেদা জিয়ার হাতে তুলে দেন। বই দেয়ায় খালেদা জিয়া মাহমুদুর রহমানকে ধন্যবাদ জানান।

বার্তা২৪/এমএইচ/জাই

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট


4 Responses to দেশ রক্ষার লড়াইয়ে শামিল হোন: পেশাজীবীদের খালেদা

  1. sikiş izle

    March 13, 2012 at 2:52 am

    oh my god great article admin will test your blog usually

  2. escort ilanlari

    March 14, 2012 at 4:47 am

    Amazing publish admin thank you. I identified what i was seeking right here. I will review complete of posts on this evening

  3. su arıtma cihazları

    March 14, 2012 at 11:03 am

    that you are truly number one particular admin your running a blog is wonderful i often check your weblog i’m sure you will likely be the best

  4. smackdown oyunları

    March 14, 2012 at 2:31 pm

    Hello admin good submit considerably thanks beloved this blog definitely considerably