Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ের পথে নাহিন রাজ্জাক

শরীয়তপুর, ১৯ ফেব্রুয়ারি: শরীয়তপুর-৩ আসনের উপনির্বাচনে একমাত্র স্বতন্ত্র প্রার্থী মহিতুল গনির মনোনয়নপত্র রোববার বাতিল ঘোষণা করেছেন রিটার্নিং কর্মকর্তা। এতে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী নাহিন রাজ্জাকের বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হওয়ার সম্ভাবনা দেখা দিয়েছে।

 

এই আসনে ১৬ ফেব্রুয়ারি আওয়ামী লীগ-সমর্থিত প্রার্থী হিসেবে নাহিন রাজ্জাক ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মহিতুল গনি মনোনয়নপত্র দাখিল করেন। তবে মহিতুল গনি এ বিষয়ে নির্বাচন কমিশনে আপিল করবেন বলে জানিয়েছেন।
রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সূত্র জানায়, জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে রোববার সকাল সাড়ে ১০টার দিকে দুই প্রার্থী ও তাদের সমর্থকদের উপস্থিতিতে মনোনয়নপত্র বাছাই করা হয়। মনোনয়নপত্রে ত্রুটি থাকায় মহিতুল গনির মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা হয়।
নির্বাচন কমিশনের আইন অনুযায়ী কোনো ব্যক্তি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করতে চাইলে নির্বাচনী এলাকার ১ শতাংশ ভোটারের তার প্রতি সমর্থন থাকতে হবে। ওই ভোটারদের স্বাক্ষরযুক্ত কাগজ মনোনয়নপত্রের সঙ্গে জমা দিতে হয়। মহিতুল গনি মনোনয়নপত্রের সঙ্গে এক হাজার ৯৬৮ জন ভোটারের স্বাক্ষরযুক্ত কাগজ জমা দেন।
কিন্তু নির্বাচন কমিশন ওই স্বাক্ষরিত কাগজের সত্যতা যাচাই করতে ১০ জন ভোটারের সাক্ষাত্কার গ্রহণ করেছে। এর মধ্যে তিনজন ভোটার জানিয়েছে যে, তারা ওই কাগজে স্বাক্ষর করেনি এবং মহিতুল গনিকে তারা সমর্থন দেননি। এ কারণে মহিতুল গনির মনোনয়নপত্র বাতিল ঘোষণা করেছেন রিটার্নিং কর্মকর্তা।
রিটার্নিং কর্মকর্তা ফরহাদ আহাম্মদ খান বলেন, “মহিতুল গনি নির্বাচন কমিশনে আপিল করবেন বলে জানতে পেরেছি। তাকে ২২ ফেব্রুয়ারির মধ্যে আপিল করতে হবে। ২৫ ফেব্রুয়ারি নির্বাচন কমিশন এ বিষয়ে সিদ্ধান্ত দেবে। নির্বাচন কমিশন যে রায় দেবে, সে অনুযায়ী আমাদের কাজ করতে হবে।”
মহিতুল গনি বলেন, “আমি মনোনয়নপত্র জমাদানের আগে ভোটারদের সঙ্গে কথা বলেছি এবং তাদের সমর্থন নিয়ে কাগজে স্বাক্ষর নিয়েছি। এর মধ্যে কোন ভোটাররা তাদের সমর্থনের কথা অস্বীকার করেছেন, আমি জানি না। আমি এর বিরুদ্ধে নির্বাচন কমিশনে আপিল করবো।”

 

আওয়ামী লীগের বর্ষিয়ান নেতা আব্দুর রাজ্জাকের মৃত্যুতে আসনটি শূন্য হয়। বিএনপি বর্তমান নির্বাচন কমিশনের অধীনে কোনো নির্বাচনে অংশ নেবে না বলে জানিয়েছে। আর এরশাদের নেতৃত্বাধীন জাতীয় পার্টি রাজ্জাকের প্রতি সম্মান দেখিয়ে ওই আসনে কোনো প্রার্থী না দেয়ার সিদ্ধান্ত নিয়েছে।

 

 

বার্তা২৪

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট


5 Responses to বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ের পথে নাহিন রাজ্জাক

  1. sikiş izle

    March 13, 2012 at 2:23 am

    you will be truly variety one particular admin your running a blog is remarkable i always test your website i’m sure you will likely be the very best

  2. Genclik Platformu

    March 14, 2012 at 3:51 am

    Wonderful post admin thank you. I discovered what i used to be seeking here. I’ll review complete of posts on this working day

  3. escort ilanlari

    March 14, 2012 at 4:44 am

    I was browsing for this wonderful sharing admin a lot thanks and also have good blogging bye

  4. su arıtma cihazı

    March 14, 2012 at 11:00 am

    Hello admin very good submit significantly thanks beloved this webpage actually considerably

  5. smackdown oyunları

    March 14, 2012 at 2:28 pm

    Greetings thanks for good article i was seeking for this situation last a couple of nights. I’ll search for next precious posts. Have entertaining admin.