Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

৬ মার্চ শুরু হচ্ছে ‘ইনফোকম টেক বাংলাদেশ ২০১২’

ঢাকা, ১৭ ফেব্রুয়ারি: আগামী ৬ মার্চ থেকে শুরু হচ্ছে তিন দিনের তথ্য-প্রযুক্তি ও টেলিযোগ বিষয়ক আন্তর্জাতিক মেলা ‘ইনফোকম টেক বাংলাদেশ ২০১২’। ঢাকার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠেয় মেলায় টেলিযোগাযোগ, আইসিটি, ব্রডব্যান্ড ও ইন্টারনেট, স্যাটেলাইট ও ব্রডকাস্টসহ সংশ্লিষ্ট খাতের দেশী ও বিদেশী প্রতিষ্ঠানসমূহ তাদের পণ্য ও সেবার হালনাগাদ সংস্করণ প্রর্দশন করবে।

টেলিযোগাযোগ এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তির কার্যকরী ব্যবহারের মাধ্যমে সমৃদ্ধ ও আধুনিক বাংলাদেশ গড়ার লক্ষ্যে পণ্য ও সেবা প্রদর্শনের পাশাপাশি অনুষ্ঠিত হবে একাধিক বিষয় ভিত্তিক সেমিনার।

মেলায় অংশগ্রহণকারী প্রতিষ্ঠানসমূহের ব্যবসায়িক আন্তঃসর্ম্পক বৃদ্ধির লক্ষ্যে মেলায় বিজনেস টু বিজনেস মিটিং অনুষ্ঠিত হবে। একইসঙ্গে প্রদর্শক ও ব্যবসায়ীসহ উদ্যোক্তাগণের সম্মাননা’র জন্য আয়োজন করা হয়েছে ইন্ডান্ট্রি নাইট।

মেলা সম্পর্কে মেলা আয়োজক কমিটির উপদেষ্টা বিডিওএসএন’র সাধারণ সম্পাদক মুনির হাসান বলেন, ‘‘টেলিযোগাযোগ এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তিতে সচেতনতা ও ব্যবহার বৃদ্ধি এই খাত সংশ্লিষ্ট ব্যবসায়ীদের মধ্যে ব্যবসায়িক সর্ম্পক উন্নয়ন ও ব্যবসায়ের সুবিধা বৃদ্ধিতে গুরত্বপূর্ণ ভূমিকা পালন করবে।’’

আই-স্টেশন লিমিটেড এর উদ্যোগে মেলার সহযোগী আয়োজক হিসেবে রয়েছে ভারতের বি ই এক্সপজিশন লিমিটেড। মেলার সহযোগী হিসেবে রয়েছে বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল (বিসিসি) ও ইন্টারনেট সার্ভিস প্রোভাইডার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (আইএসপিএবি), কল সেন্টার এসোসিয়েশন অব বাংলাদেশ, বাংলাদেশ আইসিটি জার্নালিস্ট ফোরাম (বিআইজেএফ) ও বাংলাদেশ ওপেন সোর্স নেটওয়ার্ক (বিডিওএসএন)।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট