Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

কর্মসূচির নামে জ্বালাও পোড়াও বরদাসত করা হবে না: হানিফ

ঢাকা, ১৬ ফেব্রুয়ারি: আলোচনার বিষয়ে ইতিবাচক মনোভাব প্রকাশ করায় বিএনপি নেতাদের ধন্যবাদ জানিয়ে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী মাহবুব-উল আলম হানিফ বলেছেন, আপনারা একদিকে মুখে আলোচনার কথা বলবেন অর অন্যদিকে গণতান্ত্রিক কর্মসূচির নামে জ্বালাও পোড়াও করবেন তা আওয়ামী লীগ কখনোই বরদাসত করবে না।

বৃহস্পতিবার রাজধানীর মিরপুর ১০ নম্বর গোলচত্ত্বরের পাশে ঢাকা মহানগর উত্তর যুবলীগের প্রতিবাদ সমাবেশে তিনি এসব কথা বলেন। যুবলীগের মাসব্যাপী কর্মসূচির অংশ হিসেবে এ প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিলের আয়োজন করা হয়।

তিনি বলেন, “আপনারা নির্বাচিত সরকারকে উৎখাতের ষড়যন্ত্র করবেন আর সরকার চুপচাপ বসে থাকবে এমনটা ভাববেন না।”

যুবলীগ উত্তরের সভাপতি আবুল বাশারের সভাপতিত্বে প্রতিবাদ সভায় অন্যদের মধ্যে যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হারুণ অর রশিদ, স্থানীয় সংসদ সদস্য ইলিয়াস উদ্দিন মোল্লা, সাহেদা তারেক দিপ্তী এমপি, যুবলীগের কেন্দ্রীয় নেতা ফজলুল হক আতিক, যুবলীগ উত্তরের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল, ইসমাইল হোসেন ও সোবাহান সিকদার।

বিএনপির ১২ মার্চের কর্মসূচি প্রসঙ্গে হানিফ বলেন, “বিএনপি নেত্রী খালেদা জিয়ার ১২ মার্চের এ কর্মসূচি দেশ ও জনগণের কল্যাণে নয়। তার (খালেদা) দুর্নীতিবাজ দু’পুত্র ও যুদ্ধাপরাধীদের রক্ষা করতেই এ কর্মসূচি। যুদ্ধাপরাধীদের বিচার বানচালের এ সমাবেশ বাংলার মানুষ কখনোই মেনে নেবে না।” বিরোধী দলের উদ্দেশ্যে তিনি বলেন, “আলোচনার দ্বার সবসময় খোলা আগামী নির্বাচনের বিষয়ে যে কোনো ফর্মুলা নিয়ে সংসদে আসুন। সম্মিলিত ভাবে সিদ্ধান্ত নেয়া হবে।”

যুদ্ধাপরাধীদের বিচারের প্রসঙ্গে প্রধানমন্ত্রীর এ বিশেষ সহকারী বলেন, “যারা এ দেশের স্বাধীনতাকে মেনে নিতে পারেনি, তাদের দেশে থাকার কোনো অধিকার নেই। যতই ষড়যন্ত্র করা হোক না কেন নির্বাচনী ওয়াদা অনুযায়ী যে কোনো মূল্যে যুদ্ধাপরাধীদের বিচার করা হবে। সমাবেশ শেষে ১০ নম্বর গোলচত্ত্বর থেকে মিছিল বের করে তালতলা মোড়ে গিয়ে শেষ হয়।”

এদিকে একই কর্মসূচির অংশ হিসেবে রাজধানীর খিলগাঁও ফ্লাইওভারের নিচে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের উদ্যোগে সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। সমাবেশ শেষে যুবলীগ দক্ষিণের সভাপতি মহিউদ্দিন আহমেদ মহি ও সাধারণ সম্পাদক নুরুন্নবি চৌধুরী শাওন এমপি’র নেতুত্বে একটি মিছিল খিলগাঁও এলাকার বিভিন্ন সড়ক পদক্ষিণ করে

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট


6 Responses to কর্মসূচির নামে জ্বালাও পোড়াও বরদাসত করা হবে না: হানিফ

  1. sikiş izle

    March 13, 2012 at 6:50 am

    oh my god amazing article admin will check out your blog site at all times

  2. ucuz notebook

    March 14, 2012 at 4:32 am

    Greetings thanks for wonderful publish i was seeking for this problem previous two times. I will search for upcoming precious posts. Have entertaining admin.

  3. escort ilanlari

    March 14, 2012 at 5:12 am

    Nice 1 blog site proprietor achievements blog site post fantastic sharings in this blog usually have enjoyable

  4. sikvar

    March 14, 2012 at 6:11 am

    Genuinely required submit admin good a person i bookmarked your world-wide-web sheet see you in upcoming webpage post.

  5. smackdown oyunları

    March 14, 2012 at 2:57 pm

    I used to be curious about your future post admin definitely wanted this website super wonderful blog site

  6. samsung 1080p hdtv

    March 14, 2012 at 11:36 pm

    You are obviously very good with words. This article shows your true talent for expressing unique thoughts other writers only aspire to think. I have respect for your writing skills. http://www.samsung1080phdtv.net/