Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

‘নির্বাচন না হওয়া পর্যন্ত শেখ হাসিনাই দেশ চালাবেন’

আগামী সংসদ নির্বাচন না হওয়া পর্যন্ত শেখ হাসিনাই দেশ চালাবেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম।

তিনি বলেন, নির্বাচন যদি না হয়, তবে যতোক্ষণ পর্যন্ত নির্বাচন না হবে ততোক্ষণ বর্তমান প্রধানমন্ত্রী সংবিধান অনুযায়ী তার দায়িত্ব পালন করে যাবেন। এতে আইনে কোনো ফাঁক-ফোকর নেই। আমরা এ বিষয়ে আইনে কোনো ফাঁক-ফোকর রাখি নাই, রাখবোও না।

মঙ্গলবার দুপুরে রাজধানীর গণগ্রন্থাগার মিলনায়তনে জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গববন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

নাসিম বলেন, নির্বাচন না হলে দেশ তো কারো জন্য বসে থাকতে পারে না। কাউকে না কাউকে দেশকে সামনে এগিয়ে নিয়ে যেতে হবে।

নাসিম বলেন, কেউ কেউ আশঙ্কা করছেন অসাংবিধানিক সরকারের। আমরাও মাঝে মধ্যে আশঙ্কা করি অসাংবিধানিক সরকার ক্ষমতায় আসতে পারে। কিন্তু কেউ যদি অসাংবিধানিকভাবে ক্ষমতায় আসে কিংবা কাউকে নিয়ে আসে তবে তাকে সংবিধান অনুযায়ী আদালতের কাঠগড়ায় দাঁড়াতে হবে।

নির্বাচনের বিকল্প নির্বাচন বলেও মন্তব্য করেন তিনি।

বিএনপি-জামায়াতকে উদ্দেশ্য করে নাসিম বলেন, অনেক আন্দোলন করেছেন। হেফাজতকেও সঙ্গে নিয়েছেন। কিন্তু কি করতে পেরেছেন? আর কতো আন্দোলন করবেন? নির্বাচনের আর মাত্র কয়েক মাস বাকি। নির্বাচনের প্রস্তুতি নিন। ইতিপূর্বে বেশ কয়েকটি নির্বাচনে ফল পেয়েছেন। আগামীতে আবারো হয়তো ফল পাবেন।

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সহ-সভাপতি মোবারক আলী শিকদারের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা মোজাফফর হোসেন পল্টু, বিএফডিসির মহাপরিচালক পীযূষ বন্দ্যোপাধ্যায়, বাসসের এমডি আজিজুল ইসলাম ভূইয়া, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোল্লা আবু কাওসার, আওয়ামী লীগের সহ-সম্পাদক বলরাম পোদ্দার, ঢাকা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ, কৃষক লীগের সহ সভাপতি শেখ জাহাঙ্গীর আলম।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট